এথেন্সে দুই বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০২০, বুধবার
প্রকাশিত: ১২:৫১

এথেন্সে দুই বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

গ্রিসের রাজধানী এথেন্সের আসপোগিরগো এলাকায় দুর্বৃত্তদের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।  ওই দুই যুবক হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বাসিন্দা।  তার সেখানে একটি কন্টেইনার কোম্পানিতে কর্মরত ছিলেন। 

গতকাল মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল ১১টার দিকে গুলিবিদ্ধ মরদেহগুলো উদ্ধার করে গ্রীস পুলিশ।  এ বিষয়টি নিশ্চিত করেছেন গ্রীস চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র যুগ্ম সাধারণ সম্পাদক মোতাব্বির হোসেন।

নিহতরা হলো- আব্দুল মমিন (৪০)।  তিনি নবীগঞ্জ উপজেলার কামড়াখাই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।  অপরজন হলে একই গ্রামের নূর হোসেনের ছেলে শাহীন মিয়া (২৫)। 

মোতাব্বির হোসেন জানান, দীর্ঘদিন ধরে আসপোগিরগো এলাকায় একটি কন্টেইনার কোম্পানিতে পাহাড়াদার হিসেবে কর্মরত ছিলেন আব্দুল মমিন।  সম্প্রতি মমিনের সেখানে কাজে যোগ দেন শাহীনও।  গতকাল মঙ্গলবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা এক জনের মাথায় এবং অন্যজনের গলায় গুলি করে হত্যা করে।  পরদিন সকালে স্থানীয়রা দুই মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

গ্রীসে বাংলাদেশি যুবক জায়েদ খান জানিয়েছেন, দু’টি কন্টেইনারে ডাকাতির প্রস্তুতি নেয় দুর্বৃত্তরা।  এ সময় মমিন ও শাহীন বাঁধা দিলে তাদেরকে গুলি করে হত্যা করা হয়েছে।  এনিয়ে পুলিশ তদন্তে নেমেছে এবং মরদেহগুলো বাংলাদেশে পাঠানোর প্রক্রিয়া চলমান বলেও জানিয়েছেন তিনি।  এছাড়া আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ডাকাতির সাথে কারা জড়িত তা তদন্ত করছে গ্রীস পুলিশ।

এদিকে নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম।  তাদের পারিবারিক সূত্রে জানা গেছে, তারা বাড়িতে টাকা পাঠানোর জন্য টাকা জমা করেছিল।  তাদেরকে খুন করে তাদের টাকা পয়সা লুট করেছে ডাকাতদল। 

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি