সুপ্রিমকোর্ট আইনজীবী সহকারী সমিতির সভাপতি রাসেল, সম্পাদক সুশান্ত

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৪:২৬ আপডেট: ০৬:২২

সুপ্রিমকোর্ট আইনজীবী সহকারী সমিতির সভাপতি রাসেল, সম্পাদক সুশান্ত

সুপ্রিমকোর্ট আইনজীবী সহকারী সমিতির ২০২০-২১ সালের নির্বাচনে সভাপতি পদে মো. হাকিমুর রহমান রাসেল এবং সাধারণ সম্পাদক পদে সুশান্ত কুমার মন্ডল নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৪ অক্টোবর) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে দিনব্যাপী নির্বাচন শেষে সন্ধ্যায় ভোট গণনা করা হয়। পরে রাতে মোহাম্মদ আনোয়ার হোসেন ও মোহাম্মদ আবদুর রহমানের নেতৃত্বাধীন নির্বাচন পরিচালনা কমিটি ভোটের ফলাফল ঘোষণা করেন।

আইনজীবী সহকারী সমিতির মোট ১৫টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে মো. হাকিমুর রহমান রাসেল সভাপতি পদে ৭১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. ইউসুফ পেয়েছেন ৪৫৭ ভোট। সাধারণ সম্পাদক পদে সুশান্ত কুমার মন্ডল ৬২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আরিফ হোসেন লস্কর পেয়েছেন ৫৪৩ ভোট। এ ছাড়া সহ-সম্পাদক পদে মো. মিজানুর রহমান ৬৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আমিনুল ইসলাম পেয়েছেন ৫২১ ভোট। বাকি পদগুলোতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

সহ-সভাপতি পদে মো. আনোয়ার হোসেন মোহাম্মদ ছানোয়ার হোসেন, অর্থ সম্পাদক পদে মো. দেলওয়ার হোসেন, সাংগঠনিক ক্রিড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আব্দুল মতিন, লাইব্রেরি ও দপ্তর সম্পাদক পদে মো. শাহজাহান নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে মো. আব্দুর রশিদ, মো. আতিয়ার রহমান, উত্তম কুমার সরকার, মো. আবদুল কাদের, মো. রাজেল উদ্দিন, মো. আয়াত উল্যা, সুমা আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ব্রেকিংনিউজ/কেআই/এসআই

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি