নাসির-তামিমার মামলা গেলো পিবিআই’র হাতে

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ০৩:৫৫ আপডেট: ০৫:২৫

নাসির-তামিমার মামলা গেলো পিবিআই’র হাতে

ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির ও তার স্ত্রী তামিমা তাম্মির বিরুদ্ধে করা মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে আগামী ৩০ মার্চের মধ্যে পিবিআইকে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। এরপর শুনানি শেষে দুপুরে আদালত মামলার তদন্তভার পিবিআইয়ের কাছে হস্তান্তর করেন।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিমানের কেবিন ক্রু তামিমাকে বিয়ে করেন ক্রিকেটের ‘ব্যাড বয়’ খ্যাত নাসির হোসেন। বিয়ের পরই অভিযোগ উঠে, ঘরে ৮ বছরের মেয়ে রেখে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেন তামিমা। এরইমধ্যে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান আইগত পদক্ষেপ নেয়ার কথাও জানিয়েছিলেন। অবশেষে আজ সকালে তিনি মামলা করেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়অরি বাদীর (রাকিব হাসান) সঙ্গে ১ নং আসামি তামিমা সুলতানার ইসলামি শরিয়ত মোতাবেক ৩ লাখ টাকা দেনমোহরে বিয়ে ও রেজিস্ট্রি হয়। বিয়ের পর থেকেই তারা স্বামী-স্ত্রী হিসেবে সংসার করছিলেন। তাদের ঘরে তোবা হাসান নামে ৮ বছর বয়সী এক কন্যাও রয়েছে। 

মামলার এজাহারে আরও বলা হয়, তামিমা পেশায় একজন কেবিন ক্রি। তিনি সৌদি এয়ারলাইন্সে কর্মরত রয়েছেন। চাকরির সুবাদে তিনি ২০২০ সালের ১০ মার্চ সৌদিতে গিয়েছিলেন। মহামারির কারণে জরুরি অবস্থা সৃষ্টি হলে সেখানেই থেকে যান। এসময়টাতে ফোন ও সামাজিক মাধ্যমে রাকিবের সঙ্গে তামিমার যোগাযোগ হতো।



মামলায় বলা হয়, চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তামিমার সঙ্গে মামলার ২ নং আসামির (ক্রিকেটার নাসির) কথিত বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে তা বাদীর নজরে আসলে তিনি হতবাক হয়ে যান। পরবর্তীতে গণমাধ্যমে এ নিয়ে সংবাদ দেখে তিনি বিষয়টি নিশ্চিত হন। এছাড়া তামিমা-নাসিরের গায়ে হলুদ ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান যথাক্রমে ১৭ ও ২০ ফেব্রুয়ারি সম্পন্ন হয়। যা ইতোমধ্যে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে।

বাদী মামলার অভিযোগে আরও উল্লেখ করেন, ‘তামিমা বাদীর সঙ্গে বিয়ের সম্পর্ক থাকাবস্থায় নাসিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। নাসির বাদীকে ফোন করে জানান যে, সম্পূর্ণ বিষয়টি সম্পর্কে তিনি অবগত এবং তার নিকট তামিমা আছেন। বাদীর সঙ্গে বিয়ের সম্পর্ক চলমান থাকাবস্থায় তামিমার নাসিরকে বিয়ে করা, যা ধর্মীয় ও রাষ্ট্রীয় আইনে সম্পূর্ণ অবৈধ। আসামির সঙ্গে তিনি অবৈধ বিয়ের সম্পর্ক দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন, যা নিকৃষ্ট ব্যভিচার।

মামলার অভিযোগ আরও বলা হয়, আসামিদের এরূপ অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে বাদী ও তার শিশু কন্যা মারাত্মকভাবে মানসিক বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এহেন কার্যকলাপে বাদীর চরমভাবে মানহানি হয়েছে, যা বাদীর জন্য অপূরণীয় ক্ষতি।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি