সংগ্রামের সম্পাদককে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০১:৩৬

breakingnews

দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক আবুল আসাদকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার (১৩ ডিসেম্বর) রাতে মামলাটি করেন হাতিরঝিল এলাকার একজন মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আফজাল। 

শনিবার (১৪ ডিসেম্বর) সকালে ওই মামলায় সংগ্রামের সম্পাদকে গ্রেফতার দেখানো হয়। মামলায় ৬-৭ জনের নাম উল্লেখ্য করা হয়েছে বলে জানিয়ে পুলিশ।

এর আগে একাত্তরের মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ড কার্যকর হওয়া জামায়াত নেতা কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে বৃহস্পতিবার একটি প্রতিবেদন প্রকাশ দৈনিক সংগ্রাম পত্রিকা। এ সংবাদের প্রতিবাদ জানিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ নামের একটি সংগঠন শুক্রবার বিকেল থেকে মগবাজারে অবস্থিত দৈনিক সংগ্রামের কার্যালয়ে অবস্থান নেয়। এ সময় পত্রিকাটির কয়েকটি কপি আগুনে পোড়ানো হয়। তারা সেখানে অবস্থান নিয়ে স্লোগান দেন ও বিক্ষোভ সমাবেশ করেন। পরে সন্ধ্যা ৭টার দিকে অফিসে প্রবেশ করে ভেতরে ভাঙচুর করা হয়। এরপর পত্রিকার সম্পাদক আবুল আসাদকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 

মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আল মামুন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হাতিরঝিল এলাকার একজন মুক্তিযোদ্ধা বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেছেন। পুলিশ সংগ্রাম পত্রিকার সম্পাদককে ওই মামলায় গ্রেফতার দেখিয়েছে।’

হাতিরঝিল থানার একজন উপ-পরিদর্শক (এসআই) নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘গতরাতে মামলাটি হয়েছে। মামলায় পত্রিকাটির সম্পাদকসহ কয়েকজনের নাম উল্লেখ আছে। তবে বিশেষ কারণে তাদের নাম বলা সম্ভব হচ্ছে না। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে এরই মধ্যে তাকে আদালতে পাঠানো হয়েছে।’

ব্রেকিংনিউজ/ টিটি/ এসএ 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি