বুলবুল সভাপতি, নিজাম সম্পাদক, মিছবাহ কোষাধ্যক্ষ নির্বাচিত

সিলেট সংবাদদাতা
১ জানুয়ারি ২০২০, বুধবার
প্রকাশিত: ০৪:৪৪

বুলবুল সভাপতি, নিজাম সম্পাদক, মিছবাহ কোষাধ্যক্ষ নির্বাচিত

সিলেটের ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের ২০২০-২১ সেশনের দ্বি-বার্ষিক নির্বাচন মঙ্গলবার ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। গণতান্ত্রিক বিধি মোতাবেক ক্লাবের নির্বাচনে সর্বসম্মতিক্রমে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শাহজাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নিজাম উদ্দিন, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মিসবাহুল ইসলাম চৌধুরীসহ ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

প্রেসক্লাবের নির্বাচনের পূর্বে ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় ক্লাবের বার্ষিক আয়-ব্যয়ের হিসাব তুলে ধরেন ক্লাবের কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী।

ক্লাবের ২০২০-২১ সনের নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুহেল, সদস্য হিসেবে প্রেসক্লাবের আজীবন সদস্য ও দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার সম্পাদক ও প্রকাশন মুজিবুর রহমান ডালিম ও কানাইঘাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি কলামিষ্ট মাষ্টার মহিউদ্দিন।

নির্বাচনে সার্বিক পর্যবেক্ষণের দায়িত্বে ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক এমএ হান্নান ও সিলেটের সিনিয়র সাংবাদিক এমএ রহিম।

দ্বি-বার্ষিক নির্বাচনে ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এমএ হান্নান প্রেসক্লাবের নির্বাচিত নতুন নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বলেন, কানাইঘাট প্রেসক্লাব ২০০২ সালে প্রতিষ্ঠিত হয়েছিল কানাইঘাটবাসীর প্রত্যাশা পূরণ ও সাংবাদিকদের কল্যাণ সাধনের জন্য।

তিনি প্রেসক্লাবের নির্বাচিত নেতৃবিৃন্দ এবং কর্মরত সকল সাংবাদিককে ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির স্বার্থে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের পাশাপাশি প্রেসক্লাবের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করার আহবান জানান। 

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি