​সাংবাদিক এস এম ফয়েজের জন্মদিন আজ

স্টাফ করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২০, বুধবার
প্রকাশিত: ০৮:৪৯ আপডেট: ০৮:৫২

​সাংবাদিক এস এম ফয়েজের জন্মদিন আজ

বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের স্টাফ রির্পোটার এস এম ফয়েজের জন্মদিন আজ পহেলা জানুয়ারি। দিনটি উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বন্ধু-বান্ধব ও সহকর্মীরা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

এস এম ফয়েজ নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামে সমভ্রান্ত মুসলিম পরিবারে জম্মগ্রহণ করেন। তার শৈশব কাটে লক্ষীপুর ও নোয়াখালীতে। সেখান খেকে এসএসসি ও এইচএসসি সম্পন্ন করেন। পরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মার্স্টাস পাশ করেন।

বেসরকারি টেলিভিশন আরটিভি থেকে তার সাংবাদিকতা পেশা শুরু। এরপর ২০১১ সালে বাংলাভিশন চ্যানেলে যোগদান করেন। নতুন ইংরেজি বছরের প্রথম প্রহরে ক্রাইম রির্পোটার এস এম ফয়েজকে ক্ষুদেবার্তার মাধ্যমে শুভেচ্ছা জানান অনেকেই। এ সময় তার দীর্ঘায়ু কামনা করেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে তার ছবিসহ তাকে জম্মদিনের শুভেচ্ছা জানান। জম্মদিনে ফুলের শুভেচ্ছা সিক্ত হন তিনি।

সাংবাদিক ফয়েজ বতর্মানে ক্রাইম সাংবাদিকদের অন্যতম। তিনি মাঠ পর্যায়ে সাংবাদিকদের কাছে বেশ জনপ্রিয়। জনপ্রিয় তার নিজ এলাকায়ও। সব সময় সত্য ও ন্যায়ের পক্ষে কাজ করেন তিনি। এস এম ফয়েজ অনেক মেধাবী ও সাহসি একজন সাংবাদিক। সাংবাদিকদের বিভিন্ন সমস্যায় সব সময় পাশে থাকতে দেখা যায়। অল্পদিনে তিনি সাংবাদিকতা পেশায় বেশ পরিচিতি লাভ করেছেন।

জন্মদিন উপলক্ষে কথা হয় এস এম ফয়েজের সাথে। তিনি জানান, সব সময় দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে চান। ফয়েজ সবার দোয়া কামনা করেন। এবারের জম্মদিনের পালনের টাকা দিয়ে পথশিশু ও গরীব অসহায়দের শীতবস্ত্র কিনে দেন তিনি। তার জম্মদিনে বন্ধুরা কেক কাটতে চাইলে তিনি রাজি হননি।

তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য। বাংলাদেশ ক্রাইম রির্পোটার্স অ্যাসোসিয়েশনের স্থায়ী সদস্য। নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক। এছাড়া লক্ষীপুর সাংবাদিক ফোরামের যুব ও ক্রীড়া সম্পাদক।

ব্রেকিংনিউজ/টিটি/ এসএ 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি