বরিশালে দুই সাংবাদিককে আহত করলো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ মার্চ ২০২০, রবিবার
প্রকাশিত: ০৪:৫৮ আপডেট: ০৫:০১

বরিশালে দুই সাংবাদিককে আহত করলো পুলিশ

বরিশালে করোনা সংক্রমণ সংক্রান্ত সরকারি প্রচারণার ছবি তুলতে যেয়ে স্থানীয় পত্রিকার দুই ফটো সাংবাদিক আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার বিচার দাবি করেছেন আহত সাংবাদিকরা।
 
শনিবার (২৮ মার্চ) রাতে পুলিশের পিটুনিতে আহত হওয়ার ঘটনা প্রকাশ করেন আহত দুই সাংবাদিক। শুক্রবার সন্ধ্যার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ব্রিজের ঢালে ঘটে এ ঘটনা।

আহত দুই ফটোসাংবাদিক হলেন বরিশালের আঞ্চলিক দৈনিক দেশ জনপদ পত্রিকার ফটোসাংবাদিক সাফিন আহমেদ রাতুল ও দৈনিক দখিনের মুখ পত্রিকার ফটো সাংবাদিক নাছির উদ্দিন।

রাতুল জানান, পুলিশের পিটুনিতে তারা হতভম্ব, লোক লজ্জায় প্রথমে বিষয়টি গোপন করেছিলেন। কিন্তু একপর্যায়ে বিষয়টি জানাজানি হওয়ায় শনিবার সন্ধ্যায় সহকর্মীদের কাছে বিষয়টি খুলে বলেন তারা। 

ইউএনও মো. মোশারেফ হোসেন জানান, তিনিও ঘটনাটি আহত ফটোসাংবাদিক রাতুলের কাছ থেকে শনিবার সন্ধ্যায় শোনেন। তিনি আরো বলেন, ঘটনা শোনার জন্য আহতদেরকে স্ব-শরীরে তার কাছে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। 

জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান বলেন, সাংবাদিকদের নিরাপত্তা ও সম্মানের জন্য সম্ভব্য সব কিছু করা হবে। সরকারি কর্মকর্তার অবহেলা তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে, অন্যকেউ দায়ি হলে সে বিষয়েও যথাযথ ব্যবস্থা নেয়ার উদ্যোগ নেয়া হবে। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান জানান, সংকটময় পরিস্থিতিতে সবার সাথে ভালো ব্যবহার করার নির্দেশনা রয়েছে পুলিশের প্রতি। এরপরও সাংবাদিকের সঙ্গে খারাপ আচরণ করে থাকলে, যারা এ ঘটনার সাথে জড়িত তাদের শনাক্ত করে শাস্তির আওতায় আনার আশ্বাস দেন তিনি।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি