রাজধানীতে ‍দুই সাংবাদিককে পুলিশের গণপিটুনি

স্টাফ করেসপন্ডেন্ট
৮ এপ্রিল ২০২০, বুধবার
প্রকাশিত: ০১:১০ আপডেট: ০৫:৪১

রাজধানীতে ‍দুই সাংবাদিককে পুলিশের গণপিটুনি

রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় অসুস্থ রোগীকে রক্ত দিয়ে আসার পথে দুই সাংবাদিককে গণপিটুনি দেওয়ার অভিযোগ উঠেছে। এ হামলায় রূপনগর থানার ওসি (তদন্ত) মকাব্বরের নেতৃত্বে ১০-১৫ জন পুলিশের বিরুদ্ধে হামলার অভিযোগ রয়েছে। আহতদের মধ্যে একজনের পা ভেঙে গেছে এবং অপরজনের হাত ফেটে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) বেলা তিনটার দিকে ইনিউজ৭১ ডটকম-এর সম্পাদক শওকত হায়দার ও তার অনলাইনের বিশেষ প্রতিবেদক জিহাদ একজন ক্যান্সার আক্রান্ত রোগীকে রক্ত দিয়ে আসার পথে পুলিশের এ হামলার শিকার হন।
 
সাংবাদিক শওকত হায়দার জানান, মঙ্গলবার দুপুর তিনটার দিকে রূপনগর আবাসিক এলাকায় রাজধানীর সুরক্ষা জেনারেল হাসপাতালে একজন ক্যান্সার আক্রান্ত রোগীকে রক্ত দিয়ে রূপনগর আবাসিকের মোড় এলাকায় পৌঁছালে রূপনগর থানার ওসি (তদন্ত) মকাব্বর সাংবাদিক জিহাদকে মারতে থাকেন। তখন আমি (শওকত) মোবাইল নিয়ে হামলার ভিডিও করতে চাইলে ১০-১৫ জন পুলিশ আমাদের দুজনের কোনো কথা না শুনে গণপিটুনি দেয়। বারবার সাংবাদিক পরিচয় দেওয়ার পরও আমাদের মারতে থাকেন।

সাংবাদিক শওকত আরও জানান, আমার মোবাইল ফোনটি পুলিশ সদস্যরা কেড়ে নিয়ে যান। পরে ভিডিও ডিলেট করে মোবাইল ফোন ফিরিয়ে দেন। এ সময় আমার সঙ্গে থাকা ৫০০০ টাকা হামলার সময় কোঁথায় পড়েছে তা আর খুঁজে পাইনি। 

শওকত জানান, আমাদের উপর হামলার বিষয়টি রূপনগর থানার ওসি আবুল কালামকে জানালে তিনি আমাদের যেকোনো হাসপাতালে চিকিৎসা নিতে বলেন এবং চিকিৎসায় সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন। পরবর্তিতে ঘটনাস্থলের আশপাশে ভালো কোন হাসপাতাল না থাকায় রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে এসে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করি।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি