মখা আলমগীরের বিরুদ্ধে সংবাদ: মতিউরসহ ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট
৬ সেপ্টেম্বর ২০২০, রবিবার
প্রকাশিত: ০৫:২৯

মখা আলমগীরের বিরুদ্ধে সংবাদ: মতিউরসহ ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলা

আলোচিত-সমালোচিত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-১ (কচুয়া) আসনের সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীরের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে  দৈনিক প্রথম আলো পত্রিকার সম্পাদক মতিউর রহমানসহ পত্রিকার চারজন সংবাদিকের বিরুদ্ধে চাঁদপুর সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট আদালতে ১০০ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে।

‘অন্যের টাকায় মহীউদ্দীনের মেডিকেল কলেজ ক্রয়’ শীর্ষক সংবাদ প্রকাশ করায় রবিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে আদালতে মামলাটি দায়ের করেন কচুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দিন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ মোঃ কামাল হোসেন মামলাটি আমলে নিয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপারকে অভিযোগ তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে অ্যাডভোকেট হেলাল উদ্দিন বলেন, ‘গত ৩০ জুলাই ও ৪ সেপ্টেম্বর দৈনিক প্রথম আলো পত্রিকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর ১ আসনের এমপি ড. মহীউদ্দীন খান আলমগীরের বিরুদ্ধে ‘অন্যের টাকায় মহীউদ্দীনের মেডিকেল কলেজ ক্রয়’ শীর্ষক দুটি সংবাদ প্রকাশিত হয়। উল্লেখিত দুটি সংবাদে ড. মহীউদ্দীন খান আলমগীরের বিরুদ্ধে যেসব অভিযোগ ও তথ্য উপস্থাপন করা হয়েছে তা সঠিক নয়। এতে তার মানসম্মান ও সুনাম-সুখ্যাতির অসামান্য ক্ষতি হয়েছে। প্রকৃতপক্ষে ওই হাসপাতালে মালিকানার শেয়ারে তার কোনো অংশ নেই। তিনি অবৈতনিক ও অনারারি হিসেবে হাসপাতালটিতে সম্পৃক্ত ছিলেন।’

কচুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান আরো বলেন, ‘ওই মিথ্যা সংবাদের কারণে ড. মহীউদ্দীন খান আলমগীরের প্রায় ১০০ কোটি টাকার মানহানি হয়েছে। এ কারণে মামলাটি করা হয়।’

ব্রেকিংনিউজ/ এসএ 

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি