রিজেন্টের প্রধান কার্যালয়সহ দুই হাসপাতাল সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট
৭ জুলাই ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৩:৫১

রিজেন্টের প্রধান কার্যালয়সহ দুই হাসপাতাল সিলগালা

রাজধানীর উত্তরায় রিজেন্টের প্রধান কার্যালয়সহ উত্তরা ও মিরপুরের হাসপাতাল সিলগালা করে দেওয়া হয়েছে। সিলগালা করার আগে ওই দুই হাসপাতাল থেকে রোগীদের অন্যত্র স্থানান্তর করা হয়।

মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম ব্রেকিংনিউজকে এ তথ্য নিশ্চিত করেন। 

করোনা পরীক্ষার নামে রোগীদের কাছ থেকে টাকা নিয়ে পরীক্ষা ছাড়ায়ই রিপোর্ট দেওয়াসহ বিভিন্ন অভিযোগে গতকাল সোমবার উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‍্যাব। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে রিজেন্টের ৮ কর্মকর্তাকে আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আসা এবং বাড়িতে থাকা রোগীদের করোনার নমুনা সংগ্রহ করে ভুয়া রিপোর্ট দিত রিজেন্ট হাসপাতাল। সরকারের কাছ থেকে বিনামূল্যে কোভিড-১৯ টেস্ট করার অনুমতি নিয়ে রিপোর্টপ্রতি সাড়ে তিন থেকে চার হাজার টাকা আদায় করত তারা। এভাবে ৬ হাজারের বেশি মানুষের সঙ্গে প্রতারণা করে মোট তিন কোটি টাকার হাতিয়েছে রিজেন্ট।

এসব অপরাধ ও টাকার নিয়ন্ত্রণ রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ নিজে অফিসে বসে করতেন বলে জানান র‌্যাবের এই ম্যাজিস্ট্রেট।

রিজেন্টের প্রধান কার‌্যালয় থেকে এসব অপকর্ম হতো বলে এটি সিলগালা করা হয়েছে জানিয়ে সারওয়ার আলম বলেন, পাশাপাশি রোগীদের স্থানান্তর করে হাসপাতাল দুটিও সিলগালা করা হয়েছে।

সোমবার রাতেই রিজেন্ট হাসপাতাল থেকে অননুমোদিত র‌্যাপিড টেস্টিং কিট, স্বাস্থ্য অধিদপ্তরের সিল-প্যাড ও একটি গাড়ি জব্দ করা হয়। গাড়িতে ফ্ল্যাগস্ট্যান্ড ও স্বাস্থ্য অধিদপ্তরের স্টিকার লাগানো ছিল।

রোগীদের সঙ্গে প্রতারণা ও পুলিশের চোখ ফাঁকি দিতে রিজেন্ট স্বাস্থ্য অধিদপ্তরের এসব সরঞ্জাম অবৈধভাবে ব্যবহার করত বলে জানান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ব্রেকিংনিউজ/ টিটি/ এসএ 

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি