রাতেই আসছে সাহারা খাতুনের মরদেহ, শনিবার দাফন

স্টাফ করেসপন্ডেন্ট
১০ জুলাই ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৬:৪৫ আপডেট: ০৬:৪৯

রাতেই আসছে সাহারা খাতুনের মরদেহ, শনিবার দাফন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মরদেহ এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ড থেকে দেশে আজ রাতেই আনা হবে বলে জানিয়েছেন দক্ষিণখান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুউজ্জামান মিঠু। 

তিনি ব্রেকিংনিউজকে বলেন, এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ড থেকে দেশে আজ রাতেই আনা হবে। বাংলাদেশের সময় রাত ১২টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অ্যাম্বুলেন্স পৌঁছতে পারে। সাহারা খাতুনকে বনানী কবরস্থানে দাফন করা হবে। কিছু বিষয় এখনো সিদ্ধান্ত হয়নি, তবে সাহারা খাতুনের জানাজা উত্তরায় এবং তার নিজ এলাকা তেজগাঁও ও জানাজা অনুষ্ঠিত হতে পারে। 

আওয়ামী লীগের উপদফতর সম্পাদক সায়েম খান বলেন, সাহারা খাতুনের মরদেহ কখন দেশে আনা হবে কোথায় জানাজা হবে এখনো সিদ্ধান্ত হয়নি। এ বিষয় নিয়ে আলোচনা চলছে।

গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুলেন্সে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দুকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

গত ২ জুন সাহারা খাতুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় হয়ে পড়ায় তার পরিবারের লোকজন রাজধানীর ইউনাইটেড হাসপাতাল নিয়ে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়। তার শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২২ জুন দুপুরে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। ২৬ জুন সাহারা খাতুনের হার্টবিট কমে যেয়ে শারীরিক অবস্থার অবনতি হলে সকাল ১১টার দিকে ফের তাকে আইসিইউতে নেওয়া হয়। 

গত ১৯ জুন সকালে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়ার পরে সাহারা খাতুনের জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়।  মেডিক্যাল বোর্ডে সিদ্ধান্ত মোতাবেক বলা হয় উন্নত চিকিৎসার জন্য সাহারা খাতুনকে বিদেশ নেওয়ার সিদ্ধান্ত হয়। এবং  গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুলেন্সে  থাইল্যান্ডের  বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়।

ব্রেকিংনিউজ/ আরএইচ/ এসএ 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি