শাহেদ-সাবরিনাদের সব ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ জুলাই ২০২০, সোমবার
প্রকাশিত: ০১:৩৪ আপডেট: ০১:৪১

শাহেদ-সাবরিনাদের সব ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

করোনা ভাইরাসের পরীক্ষা জালিয়াতির ঘটনার অন্যতম হোতা রিজেন্ট হাসপাতালের মালিক ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. শাহেদ এবং জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফের ব্যাংক হিসাব জব্দ করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। তাদের নামে থাকা ব্যাংক হিসাবের সব তথ্য চেয়ে তফসিলি ব্যাংকগুলোকে চিঠি দেয়া হয়েছে।

এনবিআরের কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি) গতকাল রবিবার বিকেলে শাহেদ ও সাবরিনার ব্যাংক হিসাব জব্দ করার জন্য সব ব্যাংককে চিঠি দেয়। আর ব্যাংক হিসাবের সব তথ্য ৭ দিনের মধ্যে পাঠাতে বলা হয়েছে।

ডা. সাবরিনার স্বামী জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরী ও রিজেন্ট হাসপাতালের পরিচালক ইব্রাহিম খলিলের ব্যাংক হিসাবও জব্দ করা হয়েছে।

এছাড়া শাহেদের রিজেন্ট হাসপাতাল, রিজেন্ট কেসিএস, সাবরিনার জেকেজি হেলথকেয়ার, ওভাল গ্রুপ লিমিটেডের সব ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে।

লোকজনের কাছ থেকে টাকা ও সেম্পল নিয়ে কোনও পরীক্ষা ছড়াই করোনা ভাইরাসের রিপোর্ট দেয়ার প্রতারণার অভিযোগে ডা. সাবরিনাকে গতকাল গ্রেফতার করেছে পুলিশ। সোমবার শুনানি শেষে তাকে ৩ দিনের রিমান্ডে পাঠিয়েছে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালত।

একই অপরাধে রিজেন্ট হাসপাতালের মালিক শাহেদকে গ্রেফতার করতে খুঁজছে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী। সম্প্রতি রিজেন্ট হাসপাতালে অভিযানের পর থেকে শাহেদ পলাতক রয়েছেন। তবে তাকে যেকোনও সময় গ্রেফতার করা হবে বলে এরইমধ্যে স্পষ্ট জানিয়ে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

ব্রেকিংনিউজ/টিটি/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি