সিনহা হত্যার ৭ আসামিকে রিমান্ডে নিতে গিয়ে ফিরে এলো র‌্যাব!

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৯:৪৮

সিনহা হত্যার ৭ আসামিকে রিমান্ডে নিতে গিয়ে ফিরে এলো র‌্যাব!

টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান নির্মমভাবে নিহতের মামলায় গ্রেফতার ৭ আসামিকে রিমান্ডে নিতে পারেনি পুলিশ। জেলা কারাগারে থাকা ১০ আসামির মধ্যে ৭ আসামিকে রিমান্ডে নিতে গিয়ে কারাফটকে দীর্ঘ সময় পার করে ফিরে গেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাবের একটি গাড়িবহর নিয়ে জেলা কারাগারে যান মামলার তদন্তকারী কর্মকর্তা। প্রায় ২ ঘণ্টা পর আসামি না নিয়েই কারাগার থেকে চলে যায় র‌্যাবের গাড়িবহরটি।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা কারাগারের সুপার মো. মোকাম্মেল হোসেন বলেন, র‌্যাবের একটি গাড়ি নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে কারাগারে আসেন মামলার তদন্তকারী কর্মকর্তা। প্রায় ২ ঘণ্টা তারা কারাগারে ছিলেন। রিমান্ড মঞ্জুর হওয়া ১০ আসামির মধ্যে ৭ জনকে র‌্যাব হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের কথা ছিল। একপর্যায়ে তাদের না নিয়ে ফিরে যান মামলার তদন্তকারী কর্মকর্তা।

যাদের রিমান্ডে নেয়ার কথা ছিল তারা হলেন- বরখাস্তকৃত পুলিশ সদস্য এএসআই লিটন মিয়া, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন, আব্দুল্লাহ আল মামুন এবং পুলিশের দায়েরকৃত মামলার ৩ সাক্ষী নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মো. আয়াছ।

এর ফলে রিমান্ড মঞ্জুরের ৭ দিনেও  আসামিদের কেন রিমান্ডে নেয়া যায়নি, সে বিষয়ে কোনো বক্তব্য দিতে চাননি তদন্তের দায়িত্বভার পাওয়া সংস্থার কেউ।

গত বৃহস্পতিবার (৬ আগস্ট) রাতে কক্সবাজারের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিন টেকনাফের ওসি প্রদীপ কুমার দাসসহ আসামিদেরকে ৭ দিন করে রিমান্ড দিয়েছিলেন আদালত।

ব্রেকিংনিউজ/ এসএ 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি