বিয়ের ৩০ সেকেন্ড পরেই সন্তান জন্ম!

রকমারি ডেস্ক
২৬ জুন ২০১৯, বুধবার
প্রকাশিত: ০৮:৩৯

বিয়ের ৩০ সেকেন্ড পরেই সন্তান জন্ম!

বিয়ে ও সন্তান জন্ম দেয়া প্রত্যেক মানুষেরই একটি কাঙ্খিত বিষয়। তবে বিয়ের মাত্র ৩০ সেকেন্ড পরেই সন্তান জন্ম দিলে অবাকই হতে হয়। শুনতে অবাকজ মনে হলেও এমনই ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে। 

সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউ জার্সির বাসিন্দা মাইকেল গ্যালাড্রো এবং মারি মার্গারিটোনডোর জীবনে ঘটে এমন ঘটনা। মাইকেল ও মারি বিয়ের পরিকল্পনা করছিলেন। এদিকে মারি আবার গর্ভবতীও। চিকিৎসকের জানানো বাচ্চা প্রসবের সম্ভাব্য তারিখ ছিল আরও তিন সপ্তাহ পর। হটাৎ মারি তার স্বামী মাইকেলকে জানান তার প্রসব বেদনা শুরু হয়েছে। মাইকেল ঘটনাটিকে রসিকতা মনে করলেও আসলেই তা সত্যি ছিল। এবার সে মারিকে নিয়ে হাসপাতালে চলে যান। 

মাইকেল বলেন, ‘মারির অবস্থা জটিল ছিল আর হাসপাতাল থেকে আমাকে কিছু ফরম পূরণ করতে বলেছিল। যখন হাসপাতাল কর্তৃপক্ষ জানলো আমাদের বিয়ে হয়নি তখন তারা ফরম পূরণ করতে দিতে অস্বীকৃতি জানায়’।

সেসময় চিকিৎসক মাইকেলকে জানান মারিক ১০ মিনিটের মধ্যে অপারেশন রুমে নিয়ে যেতে হবে। মাইকেল তখন রীতিমতো দিশেহারা পড়েন। তিনি হাসপাতালের একজন স্টাফের কাছে জানতে চান তাৎক্ষণিকভাবে বিয়ে করার কোনও উপায় রয়েছে কিনা?

এরপর হাসপাতালটিতে বিয়ের জন্য তোড়জোড় শুরু হয়ে যায়। কেউ পাদ্রী খুঁজে আনেন তো কেউ আবার যান ফুল আনতে। সবার এমন আন্তরিকতা দেখে মাইকেল বলেন, ‘তারা আমাদের জীবনে দেবদূত হয়ে এসেছিলেন।’ 

এদিকে, নানী হতে যাওয়ার সুসংবাদ শুননে মারি ও মাইকেলের মায়েরাও হাসপাতালে ছুটে যান। আর বিয়ের পরিকল্পনার কারণে আগে থেকেই মাইকেল তার গাড়িতে বিয়ের লাইসেন্স এনে রেখেছিলেন। 

এরপর পাদ্রী, দুই পক্ষের অভিভাবক, ফুল আর মোবাইলে বাজা মিউজিকের মাধ্যমে হাসপাতালেই মুহূর্তেই বিয়ে হয়ে যায় মাইকেল ও মারির। বিয়ের পর মাত্র ৩০ সেকেন্ড পরেই চিকিৎসক জানান, মারিকে এখনই অপারেশন রুমে নিয়ে যেতে হবে। এরপর সিজারিয়ান অপারেশনের পর মারি একিট পুত্র সন্তানের জন্ম দেন। 

ব্রেকিংনিউজ/জেআই

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি