রাশিফল

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

রকমারি ডেক্স
৩ জানুয়ারি ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৮:৪১

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৩ জানুয়ারী-শুক্রবার-২০১৯। নতুন বছর শুরু হয়ে গিয়েছে। এখন এগিয়ে যাওয়ার পালা। পুরনো যা কিছু খারাপ তা নতুন করে শুরু করুন আবার। মনে রাখবেন জ্যোতিষ শাস্ত্র বা রাশিফল যাই বলুক, আপনার ভাগ্য নির্ধারণের চাবিকাঠি কিন্তু আপনার হাতেই। তাই ভাগ্যের ওপর অযথা নির্ভর না করে নিজের ওপর ভরসা করুন। তবে দিন শুরুর আগে একবার রাশিফলে চোখ বুলিয়ে নিতে পারেন আপনিও।

ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
আজ আপনার পাওনা টাকা আদায়ের বিরাট সম্ভাবনা আছে। তবে মাথা ঠাণ্ডা রেখে কাজ করবেন। মিথুন রাশির কোনো লোকের সঙ্গে বন্ধুত্ব হতে পারে। আপনি অগ্নি বৈশিষ্ট্যর মানুষ, আমি বলছি, আপনি মেডিটেশন করবেন, তাহলে ভালো থাকবেন। শুভ কামনা করি।

মকর (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
মকর, আপনি যদি নতুন ব্যবসার কোনো কাজ আজ শুরু করেন তাহলে অনাবিল আনন্দ খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে বেশ শুভ পরিবর্তন হবে। মন-মেজাজ মোটামুটি ভালো থাকবে। সৃজনশীল ও বিনোদনমূলক যেকোনো কাজে আনন্দ খুঁজে পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
আজ আপনি আত্মীয়-স্বজনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রতিবেশীরাও সহযোগিতায় এগিয়ে আসবে। আপনি যদি বিখ্যাত কোনো নেতা হয়ে থাকেন তাহলে কোনো অনুষ্ঠান মিস করবেন না। ভালো থাকুন। শুভ কামনা করি।

মীন (১৯ ফ্রেব্রুয়ারি - ২০ মার্চ)
প্রিয় মীন, আজ আপনার জন্য দিনটি অন্য রকম। প্রেমের পালে বাতাস লাগবে। কেউ বা নতুন প্রেমে জড়িয়ে পড়তে পারেন। ভাঙা প্রেম জোড়া লাগতে পারে। যাঁরা সংগীত ও নৃত্যশিল্পী তাঁদের জন্য আজ এতটা শুভ ভালো সময় কবে আসবে সন্দেহ।

মেষ (২১ মার্চ - ২০এপ্রিল)
মেষ, আপনার দিনটি মন্দ নয়—তবে মাথা ঠিক রেখে কাজ করতে হবে। প্রভাবশালী কোনো কর্তৃপক্ষ আশ্বাস দিয়ে তা রাখবে। লেখাপড়া মোটামুটি ভালো যাবে। আজকে সামাজিকভাবে আপনি সবার আদর পাবেন। ভিসাসংক্রান্ত জটিলতা থাকলে তা কেটে যাবে।

বৃষ (২১ এপ্রিল - ২০ মে)
প্রিয় বৃষ, আজকে মুরব্বিদের সুস্থতার সংবাদ পেতে পারেন এবং তাদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে হবে। প্রেম ও রোমান্সের জন্য অন্যতম শ্রেষ্ঠ দিন। যাঁরা সিনেমা, নাটক, সংগীত ইত্যাদি লাইনে আছেন তাঁদের জন্য দিনটি ফাটাফাটি।

মিথুন (২২ মে - ২১ জুন)
আপনি আজ যোগাযোগের শুভ সংবাদ পেতে পারেন। অনেক দিন থেকে খুঁজছিলেন এমন কারো সঙ্গে হঠাৎ দেখা হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে বেশ শুভ পরিবর্তন হবে। বিনোদনমূলক যেকোনো কাজে আনন্দ খুঁজে পাবেন। দাম্পত্য অনাবিল সুখ-শান্তি উপভোগ করবেন।

কর্কট (২২ জুন - ২২ জুলাই)
বিগত দিনে যে আনন্দদায়ক সময় পার করেছেন, তাতে আজ একটুখানি ছন্দঃপতন হতে পারে, তবে ভয়ের কিছু নেই। প্রেম ও রোমান্সে হাওয়া লেগেছিল, তা একটুখানি কমে যেতে পারে। তবে ভেঙে যাবে না। সৃজনশীল কাজগুলোতে সাফল্য দেখাতে সমর্থ হবেন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
প্রিয় সিংহ, আর্থিক দিক বেশ ভালো যাবে। যেমন করেই হোক হাতে টাকা আসার আজ যোগ শুভ। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ। পাওনা টাকা আদায় হতে পারে। ভাই-বোনদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। প্রেম ও রোমান্স শুভ।

কন্যা (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
কন্যা, আপনি আজ কোনো ব্যবসা-বাণিজ্য আরম্ভ করলে শুভ ফল পাবেন। তবে কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। কর্তৃপক্ষের মন জুগিয়ে চলার চেষ্টা করুন। যাঁরা মিডিয়া লাইনে আছেন তাঁদের জন্য দিনটি অত্যন্ত শুভ। ভালো থাকুন। শুভ কামনা করি।

তুলা (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টবর)
তুলা, আপনি আজ যে কাজ করবেন সেটাতে সাফল্য লাভ করবেন। পাওনা টাকা আদায় হতে পারে। শত্রুরা নতিস্বীকার করবে। দাম্পত্য সুখ বজায় থাকবে। আপনার কাজকর্ম দেখে বন্ধুরা ঈর্ষা করবে। দিনের শুরুতে সুসংবাদ পেতে পারেন। শুভ কামনা করি।

বৃশ্চিক (২৪ অক্টবর - ২২ নভেম্বর)
প্রিয় বৃশ্চিক, আজ আমি বলছি আপনার প্রিয় মানুষটিকে কষ্ট দেবেন না। দাম্পত্য জীবনে ভালোবাসার গভীরতা বেশি পাবেন। নতুন কোনো বিনিয়োগ চিন্তা করে করবেন। দূরের যাত্রা শুভ। প্রেম ও রোমান্স শুভ।

ব্রেকিং নিউজ/কেএনএস

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি