করোনা দূর করতে মিশিগানের মানুষের অভূতপূর্ব মিনতি!

রকমারি ডেস্ক
১৫ আগস্ট ২০২০, শনিবার
প্রকাশিত: ০৪:৩০

করোনা দূর করতে মিশিগানের মানুষের অভূতপূর্ব মিনতি!

এবার নিস্তার চাই। আর পারা যাচ্ছে না। বিশ্বের প্রতিটি মানুষের মনে এখন যেন একটাই প্রশ্ন, কবে করোনার প্রকোপ কমবে! কবে পৃথিবী আবার আগের মতো স্বাভাবিক হবে! কারো কাছে এই প্রশ্নের উত্তর নেই। করোনায় বিদায় নেওয়ার নাম-গন্ধ নেই। সারা বিশ্বের বহু দেশে এখনও করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা রোজ বাড়ছে। করোনার জন্য মানসিক অবসাদে ভুগছে মানুষ। কাজ হারিয়ে অসহায় বহু মানুষ। 

দিনের পর দিন যেন অনিশ্চিত ভবিষ্যতের দিকে এগোচ্ছি আমরা সবাই। দিনের পর দিন চলছে লকডাউন। বিরক্তি বাড়ছে সবার। ভাইরাস না হয়ে করোনা যদি অন্য কিছু হত! যদি করোনা মানুষের কাতর অনুরোধ বুঝত! তা হলে হয়তো সবাই একসঙ্গে করোনাকে এবার চলে যাওয়ার জন্য অনুরোধ করতেন। কিন্তু সেই সুযোগ নেই।

সারা বিশ্বে প্রায় ১১ কোটি মানুষ করোনায় আক্রান্ত। প্রায় আট লাখ মানুষের প্রাণ কেড়ে নিয়েছে এই মারণ ভাইরাস। তবুও থামছে না করোনা। একই শক্তি নিয়ে দাপট জারি প্রাণঘাতী ভাইরাসের। মার্কিন যুক্তরাষ্ট্রের অবস্থা সব থেকে শোচনীয়। 

মিশিগানের মানুষ এবার অদৃষ্টের কাছে আর্জি জানালেন। তাও অভিনব ভঙ্গিতে। ১৩ একর ভুট্টার ক্ষেতের উপর তারা লিখলেন, কোভিড এবার চলে যাও। তাদের সেই কাতর আর্জি অদৃষ্টের কাছে পৌঁছবে কি না জানা নেই। এমন আর্জিতে আদতে কোনও লাভ হবে কি না তাও কেউ জানে না। তবুও তাদের এই কাতর আবেদনে অনেকের মন খারাপ হয়েছে। 

আসলে বিশ্বজুড়ে সবার মানসিক অবস্থাই তো এখন একই। বহু মানুষের চাওয়া তো এখন একই। করোনা যেন চলে যায়। সেই খামারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার পর ভাইরাল হয়েছে। 

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি