হেলিকপ্টার কিনতে রাষ্ট্রপতির কাছে ঋণ আবেদন কৃষাণীর

রকমারি ডেস্ক
১৬ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ০৬:৪২ আপডেট: ০৬:৪৫

হেলিকপ্টার কিনতে রাষ্ট্রপতির কাছে ঋণ আবেদন কৃষাণীর

নাম তার বাসন্তী বাঈ। তিনি একজন কৃষাণী। ভারতের মধ্যপ্রদেশের বরখেদা গ্রামে তার বাড়ি। বাসন্তী হেলিকপ্টার কিনতে চান! এ জন্য ঋণ নিতে ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে চিঠি লিখেছেন। তরা এই চিঠি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। কিন্তু কেন তার এই অদ্ভুত আবেদন?

ভারতীয় গণমাধ্যম জানায়, গ্রামে কিছু চাষের জমি আছে বাসন্তীর। তাতে ফসল ফলিয়ে কোনোমতে সংসার চলে। কিন্তু বেশ কয়েকবছর ধরে চাষ করতে পারছেন না তিনি। অভিযোগ, প্রতিবেশীর জমিতে থাকা রাস্তার ওপর দিয়ে বাসন্তীকে তার জমিতে যেতে হয়। কিন্তু প্রতিবেশী রাস্তা আটকে রাখায় নিজের জমিতে যেতে পারছেন না তিনি। অনুনয়-বিনয় করেও লাভ হয়নি।

এ বিষয়ে পঞ্চায়েতের দ্বারস্থ হয়েছিলেন বাসন্তী। তাতেও সুরহা হয়নি। স্থানীয় থানাতেও অভিযোগ জানিয়েছিলেন তিনি। সেখান থেকেও নিরাশ হতে হয় তাকে। শেষে তিনি ঠিক করেন রাষ্ট্রপতির কাছে সাহায্য চাইবেন। এক টাইপিস্টের সাহায্য নিয়ে রামনাথ কোবিন্দকে চিঠি লেখেন তিনি।

সেই চিঠি রাষ্ট্রপতির কাছে না গেলেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। স্থানীয় সংবাদ মাধ্যমেও খবরটি ছড়িয়ে পড়ে। এরপরউ স্থানীয় বিধায়ক যশপাল সিং ঘটনায় প্রতিক্রিয়া দেন।

তিনি জানান, নারীর অভিযোগ যদি সত্যি হয় তাহলে অবশ্যই তিনি সুবিচার পাবেন। নিজে বিষয়টি খতিয়ে দেখবেন বলে জানান যশপাল সিং। প্রয়োজনে প্রতিবেশীর সঙ্গে কথা বলবেন। যাতে হেলিকপ্টার না পেলেও নিজের জমিতে যাওয়ার অধিকার পান বাসন্তী বাঈ।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি