প্রিয়া শাহাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেট
২০ জুলাই ২০১৯, শনিবার
প্রকাশিত: ০২:৩৭ আপডেট: ০২:৩৯

প্রিয়া শাহাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ বিরোধী ও সাম্প্রদায়িক উস্কানিমূলক অভিযোগকারী প্রিয়া সাহাকে গ্রেফতারের দাবি জানিয়েছে ফিউচার অফ বাংলাদেশ।

শ‌নিবার (২০ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানান।

মানববন্ধন থেকে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রিয়া সাহা‌র বাংলা‌দে‌শের নাগ‌রিত্ব বা‌তিল দা‌বি ক‌রেন। 

তিনি বলেন, বহির্বিশ্বে ভিত্তিহীন তথ্য প্রদান করে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করার অপরাধে পিয়া সাহাকে নাগরিকত্ব বাতিল দাবি করছি। আর যদি তার নাগরিকত্ব বাতিল না হয় তাহলে ফিউচার অফ বাংলাদেশ সারা বাংলাদেশের মানুষকে একত্রিত করে আন্দোলন করে যাবে। কারণ দেশ বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছেন তি‌নি।

রিপন আরও ব‌লেন, হিন্দু বদ্ধ খ্রিস্টান ঐক্য প‌রিষদ এখন পর্যন্ত  প্রিয়া সাহার বি‌রুদ্ধে কোনও ব্যবস্থা বা বিবৃতি দেয় নাই। তাই সংগঠ‌নের নেতৃ‌বৃন্দ‌দেরও তার সাঙ্গে যোগ সূত্র আ‌ছে কিনা সরকার‌কে তা খ‌তি‌য়ে দেখার অনুরোধ কর‌ছি।

‌তি‌নি ব‌লেন, আজকে যেখানে মায়ানমারের রোহিঙ্গাদের উপরে  নির্যাতন চালাচ্ছে সেখান থেকে সেই রোহিঙ্গাদের বাংলাদেশর মানুষ তাদেরকে আশ্রয় দিয়েছে। আজকে যখন আমরা আন্তর্জাতিক অঙ্গনে দেখতে পাই চিনে কিভাবে মুসলমান নিধন হচ্ছে। আমাদের প্রতিবেশী দেশ ভারতে কি ভাবে মুসলমানদের খুন করা হচ্ছে। কিন্তু বাংলাদেশে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান মুসলমান সকলে আমরা সুন্দর এবং শান্তিতে বসবাস করছিলাম তখনই হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেত্রী প্রিয়াসাহা আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের বি‌রুদ্ধে বক্তব্য দি‌য়ে‌ছে। সেই হ‌চ্ছে আসল রাজাকার অ‌বিল‌ম্বে তা‌কে দে‌শে ফি‌রি‌য়ে এ‌নে শা‌স্তির আওতায় আনা হোক।

সংগঠনের সাধারণ সম্পাদক শওকত আজিজের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন কে জি সেলিম, মহিউদ্দিন সজীব, এডভোকেট মোজাম্মেল হক, তানভীর আহমেদ, শাহজাহান কামাল, মুক্তার আকন্দ প্রমুখ।

‌ব্রে‌কিং‌নিউজ/এএইচএস/এসএসআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি