কারাগারে গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছেন সম্রাট!

স্টাফ করেসপন্ডেন্ট
৮ অক্টোবর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ১২:২৪

কারাগারে গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছেন সম্রাট!

ক্যাসিনো ‘সম্রাট খ্যাত’ সদ্য যুবলীগ থেকে বহিস্কৃত ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট এখন কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে রয়েছেন। জানা গেছে, সাধারণ কারাবন্দীদের সঙ্গে একই সেলে রাখা হয়েছে তাকে। শুধু তাই নয় রুটি ও ভাজি ছিলো দিনের প্রথম ভোজন।

এদিকে, সম্রাটের সঙ্গে দেখা করতে সোমবার কারাগারে গিয়েছিলেন যুবলীগের বেশ কয়েকজন নেতাকর্মী। তবে পরিবারের কোনো সদস্য দেখতে আসেনি।

কারা সূত্রে জানা গেছে, প্রথম দিন সোমবার সম্রাটকে সকালে দেয়া হয়েছিলো রুটি ও ভাজি। দুপুরে ভাত, গরুর মাংস ও ডাল। সম্রাট কারাগারের সূর্যমুখী ভবনে রয়েছেন। 

এদিকে, সম্রাটকে দেখতে আসা কয়েকজন নেতাকর্মীরা বলেন, সম্রাট ভাই আমাদের প্রিয় নেতা। আমরা তাকে দেখতে এসেছি। সকাল ১০টা থেকে আমরা কয়েকজন কর্মী অপেক্ষা করছি। এখন বিকেল সাড়ে তিনটা বাজে। এখনো তার সাক্ষাৎ পাইনি।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার জাহেদুল আলম বলেন, ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে কারাগারে হস্তান্তরের পর তাকে সাধারণ বন্দী হিসেবে কারাগারে রাখা হয়েছে। তাকে সাধারণ বন্দীদের মতো নিয়মিত খাবার দেওয়া হচ্ছে।

গতকাল ভোরে সম্রাট ও তার সহযোগী এনামুল হক আরমানকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে নিরাপত্তার মধ্যদিয়ে দুপুরে কাকরাইলে যুবলীগ কার্যালয়ে সম্রাটকে নিয়ে আসে র‌্যাব। প্রায় ৫ ঘণ্টার অভিযানে ১ হাজার ৬শ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, দুইটি ক্যাঙ্গারুর চামড়াসহ বেশ কয়েকটি মদের বোতল উদ্ধার করা হয়। র‌্যাবের মিডিয়া উইং লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম সংবাদ বিফ্রিংয়ের মাধ্যমে এসব তথ্য দেন।

বন্যপ্রাণী সংরক্ষণ আইনে তাকে ৬ মাসের কারাদণ্ড দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

এদিকে, সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যায় রমনা থানায় সম্রাটের বিরুদ্ধে দুটি মামলা করেছে র‌্যাব। মামলা দুটি হয়েছে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে।

ব্রেকিংনিউজ/টিটি/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি