খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ চান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট
২০ অক্টোবর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৪:১৭ আপডেট: ০৫:২৫

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ চান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা
ছবি: সালেকুজ্জামান রাজীব

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে বন্দিদশায় চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চান জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

রবিবার (২০ অক্টোবর) দুপুরে মতিঝিলে ঢাকা মেট্রোপলিটন চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

বৈঠকের সিদ্ধান্ত প্রসঙ্গে রব বলেন, ‘অসুস্থ খালেদা জিয়াকে ড. কামাল হোসেনের নেতৃত্বে দ্রুত দেখতে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে। এছাড়া আগামী ২২ অক্টোবর বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে গণশোক সমাবেশের প্রস্তুতি নেয়া হয়েছে। একইসঙ্গে আবরার ফাহাদ হত্যার বিচার দাবিতে দেশে-বিদেশে গণস্বাক্ষর সংগ্রহ অভিযান শুরু করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ওয়েবসাইটের মাধ্যমে এই গণস্বাক্ষর সংগ্রহ করা হবে।’

ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে রব ছাড়াও জেএসডির সহ-সভাপতি তানিয়া রব, বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ টুকু, জহির উদ্দিন স্বপন, গণফোরামের ড. রেজা কিবরিয়া, অ্যাড.সুব্রত চৌধুরী, মোশতাক আহমদ, নাগরকি ঐক্যের মমিনুল ইসলাম, বিকল্পধারা বাংলাদেশ এর নুরুল আমিন ব্যাপারী, গণস্বাস্থ্য সংস্থার ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির আব্দুল মালেক রতন, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

মিন্টু সাংবাদিকদের জানান, ‘খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে অনুমতির জন্য আজই ঐক্যফ্রন্টের পক্ষ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদনপত্র পাঠানো হয়েছে। আগামী দু’একদিনের মধ্যেই এ বিষয়ে আলাপ করতে আ স ম আব্দুর রব স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এর সঙ্গে সাক্ষাৎ করবেন এবং খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত প্রার্থীদের তালিকা দেবেন।’

ব্রেকিংনিউজ/এএইচ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি