সরকা‌রের পতন আর বেশি দেরী হবে না: নোমান

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট
৮ নভেম্বর ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ০৮:৫৩

সরকা‌রের পতন আর বেশি দেরী হবে না: নোমান

বিএন‌পির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ব‌লে‌ছেন, যারা দেশে গণতন্ত্র ও ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে চায়। তারা যদি স্বাধীনতার পক্ষের শক্তিতে ঐক্যবদ্ধ হতে পারেন তাহলে এই সরকা‌রের পতন আর বেশি দেরি হ‌বে না।

শুক্রবার ৮ নভেম্বর জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে স্বাধীনতা ফোরামের উদ্যোগে অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল ‌তি‌নি এ কথা বলেন।

নোমান বলেন, বলা হয় দেশে সংসদীয় সরকার, সংবিধানের সরকার চল‌ছে কিন্তু বাস্তবে একদলীয় স্বৈরতান্ত্রিক সরকার চলছে। এই স্বৈরতান্ত্রিক সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে আমাদেরকে আন্দোলন করতে হবে। 

তিনি বলেন, আমাদের যদি দেশপ্রেম না থাকে তাহলে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা খুব কঠিন হয়ে যাবে। দেশপ্রেম হয়তো আপনাকে শহীদ করবে কিন্তু দেশের জনগণকে অন্যায় অত্যাচার থেকে মুক্ত করবে।

তিনি আরো বলেন, দলে শুধু পদবী থাকলেই সে জাতীয় নেতা হতে পারে না। অনেক সময় পদবী ছাড়াই অনেকেই জাতীয় নেতা হয়ে যান। কারণ জনগণের ভালো চাইলে, দেশের ভালো চাইলে তার কোন পদবী প্রয়োজন পড়ে না। 

সাদেক হোসেন খোকার ভয়ে সিটি করপোরেশন দুই ভাগ করেছে সরকার মন্তব্য করে নোমান বলেন,সাদেক হোসেন খোকার ভয়ে সিটিকরপোরেশন দুই ভাগে ভাগ করা হয়েছে। কারণে সরকারের ভয় যদি সাদেক হোসেন খোকা নির্বাচন করে তাহলে তো আওয়ামী লীগের কোন প্রার্থী বিজয়ী হতে পারবেন না। তাই সিটি করপোরেশনকে দুই ভাগ করে ধ্বংস করে ফেলেছে। উন্নয়নের বেঘাত ঘটিয়েছে। এই সিটি করপোরেশন সেবা জনগণ পাচ্ছে না। তবে আমাদেরকে প্রতিজ্ঞা করতে হবে। সাদেক হোসেন খোকার যে স্বপ্নগুলো ছিল তা পূরণ করব।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ,‌ জেএস‌ডির সভাপ‌তি আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শিমুল বিশ্বাস, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী, কৃষক দলের সদস্য এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

ব্রেকিংনিউজ/এএইচএস/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি