দুই কার্যালয়ে হাজিরা দিচ্ছেন পদ প্রত্যাশীরা

স্টাফ করেসপন্ডেন্ট
৮ নভেম্বর ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ১২:০৩ আপডেট: ১২:২১

দুই কার্যালয়ে হাজিরা দিচ্ছেন পদ প্রত্যাশীরা

সম্মেলন উপলক্ষে সরব হয়ে উঠেছে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্যাগী ও পরীক্ষিত পদ প্রত্যাশী নেতারা। সকাল থেকে রাত পর্যন্ত আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় ও বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে হাজিরা দিচ্ছেন তারা। আওয়ামী লীগ প্রধানের নজরে আসার পাশাপাশি নিজের শক্ত অবস্থান জানান দেওয়ার জন্য অনেকেই শত শত নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে বিকেল হলেই মহড়া দিচ্ছেন।

আগামী ১১ নভেম্বর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সফল করার লক্ষে খন্ড খন্ড মিছিল নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে উপস্থিত হন মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ইরান। 

মহানগর নাট্যমঞ্চ থেকে মিছিলটি বায়তুল মোকাররম দক্ষিণ গেট, জিপিও প্রদিক্ষণ করে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে গিয়ে শেষ হয়। মিছিলে দেশের নানা উন্নয়ন সংবলিত এবং সম্মেলন সফল উপলক্ষে নানান স্লোগানে মুখরিত হয়ে উঠে বঙ্গবন্ধু অ্যাভিনিউ। 

মুক্তিযোদ্ধার সন্তান মোস্তাফিজুর রহমান ইরান ব্রেকিংনিউজকে বলেন, আগামী ১১ নভেম্বর আমাদের ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করার পূর্ব প্রস্তুতি হিসেবে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ এ মিছিল।

তিনি বলেন, ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। আমরা আশা করি, জননেত্রী শেখ হাসিনা আগে দলের মধ্যে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই শুদ্ধি অভিযানের মাধ্যমে আগামীতে দুর্নীতিমুক্ত, ওয়ান ইলেভেনে নেত্রীর মুক্তি আন্দোলনে রাজপথে সক্রিয়, দলের জন্য ত্যাগী ও পরীক্ষিত নেতৃত্ব উঠে আসবে। 

ব্রেকিংনিউজ/আরএইচ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি