বাবা-মায়ের পাশে শায়িত হলেন বাদল

নিউজ ডেস্ক
৯ নভেম্বর ২০১৯, শনিবার
প্রকাশিত: ০৯:৩১ আপডেট: ০৯:৩২

বাবা-মায়ের পাশে শায়িত হলেন বাদল

বাবা-মায়ের পাশেই শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা ও সাংসদ মঈনউদ্দিন খান বাদল। চট্টগ্রামের নিজ বাড়ি সংলগ্ন নুর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে চতুর্থ জানাজা শেষে রাতেই গার্ড অব অনার দিয়ে রাষ্ট্রীয় মর্যদায় দাফন করা হয় তাকে। 
 
ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে বৈরি আবাহওয়ার মধ্যেও তার জানাজায় অংশ নিয়েছেন বিপুল সংখ্যক মানুষ। শনিবার (৯ নভেম্বর)  ঢাকায় তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই জাসদ নেতার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। স্পিকার, মন্ত্রিপরিষদের সদস্য এবং সংসদ সদস্যরাও তার প্রতি শেষ শ্রদ্ধা জানান।

সেখান থেকে সড়কপথে তার মরদেহ চট্টগ্রামে আনা হয়। বাদ মাগরিব চট্টগ্রাম জমিয়তুল ফালাহ মসজিদ ময়দানে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় তার গ্রামের বাড়ি বোয়ালখালীতে। বাদ এশা বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এরপর শেষে জানাজা হয় নিজ বাড়ি সংলগ্ন নুর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে। 

জমিয়তুল ফালাহ মসজিদে জানাজা শেষে বাদলের মরদেহ বোয়ালখালীতে নিয়ে যাওয়া হলে সর্বস্তরের মানুষ তাকে এক নজর দেখতে ভিড় করেন। সেখানেও পুলিশের একটি সু-সজ্জিত চৌকর্ষ দল তাকে গার্ড অব অনার প্রদান করে। 

জানাজায় আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন। সেখান থেকে নুর আহমদ উচ্চ বিদ্যালয়ে মরদেহ নিয়ে যাওয়া হয় এবং সেখানে আরেকটি জানাজা হয়। এরপর তার মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হলে পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও এলাকাবাসী কান্নায় ভেঙে পড়েন। বেদনা ভরা হৃদয়ে প্রিয় মানুষকে শেষ বিদায় জানান এলাকাবাসী।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি