রাজনীতির ইনস্টিটিউট হবে মহানগর দক্ষিণ আ.লীগ: মান্নাফি

স্টাফ করেসপন্ডেন্ট
২ ডিসেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৯:২৬

রাজনীতির ইনস্টিটিউট হবে মহানগর দক্ষিণ আ.লীগ: মান্নাফি

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগকে রাজনীতির ইনস্টিটিউট হিসেবে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন নবনির্বাচিত সভাপতি আবু আহমেদ মান্নাফি।

সোমবার (২ ডিসেম্বর) বঙ্গবন্ধু এভিনিউস্থ দক্ষিণ আওয়ামী লীগের কার্যালয়ে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে অধীনস্থ থানার সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মান্নাফি বলেন, ‘আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নতুন কমিটিতে ত্যাগিদের স্থান দেয়ার জন্য বলেছেন। কোনও ভাবেই বিতর্কিত নেতাদের স্থান পাওয়ার সুযোগ নেই। তাছাড়া বিতর্কিত নেতাদের নাম বাদ দিয়ে কমিটি করা হবে। আমরা সেই ভাবে নেতাদের সুসংগঠিত করার জন্য প্রক্রিয়া শুরু করবো। প্রধানমন্ত্রী আমাদের যে নির্দেশনা দিয়েছেন সেই অনুযায়ী আমরা ঢাকা মহানগরকে পরিচালিত করবো।’

আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনও সফল করার জন্য নেত্রী আমাদের নিদের্শনা দিয়েছেন বলেও জানান আবু আহমেদ মান্নাফি। 
 
এসময় নবনির্বাচিত সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ত্যাগি ও নিবেদিত নেতাদের পূর্ণাঙ্গ কমিটিতে অগ্রাধিকার দেয়া হবে। স্বেচ্ছাচারিতার মাধ্যমে কমিটিতে স্থান পাওয়া অনেকেই বাদ পড়বেন। ক্যাসিনো সম্পৃক্ততা, চাঁদাবাজি টেন্ডারবাজি, অনুপ্রবেশকারী, কোন অপরাধী কমিটিতে জায়গা পাবে না।’

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি খন্দকার এনায়েত উল্লাহ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী,  সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, হেদায়েতুল ইসলাম স্বপন, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত শনিবার ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আবু আহমেদ মান্নাফিকে সভাপতি ও  হুমায়ুন কবিরকে সাধারণ সম্পাদক করে নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়, সঙ্গে সঙ্গে  আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা। 

ব্রেকিংনিউজ/ আরএইচ/ এসএ 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি