নির্বাচনী অফিস ভাঙচুর: রব্বানী-সজীবদের চেনে না পুলিশ!

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ১২:৪৫

নির্বাচনী অফিস ভাঙচুর: রব্বানী-সজীবদের চেনে না পুলিশ!

বিএনপি সমর্থিত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলী আকবর আলীর নির্বাচনী অফিসে ভাঙচুর হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বিএনপি প্রার্থী ও দলের দক্ষিণ খান থানার সাধারণ সম্পাদক আলী আকবর আলী বলেন, “এ বিষয়ে থানায় মামলা করার জন্য গিয়েছিলাম। পুলিশ আশ্বস্ত করেছে, ভবিষ্যতে এই ধরনের ঘটনা ঘটবে না। আপনারা প্রচার চালাবেন। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।”

“আমি মামলা করতে চেয়েছিলাম, দক্ষিণ খান থানার পুলিশের তদন্ত অফিসার বলছে এটা বিচ্ছিন্ন ঘটনা। যাদের নাম বলছেন, যেমন– গোলাম রব্বানী, সুমন, রুবেল, সজীবসহ বেশ কয়েক জন ছিল। তাদের চিনি না; তাদের গ্রেফতার করবো।”

বিএনপি প্রার্থী আরও বলেন, “সোমবার সকালে দক্ষিণখান বাজারে আমার টিফিন ক্যারিয়ার প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করেছি। আসরের নামাজের পরপর সোনারখোলা এলাকায় প্রচারে বের হলে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ছেলেরা বাধা দেয়। আমি তাদের বলি প্রচার আমি করবই। ওরা বলে প্রচার করতে পারবেন না। আমার সাথে কিছু সিনিয়র মুরব্বি ছিলেন তারা বললেন ঝগড়া করার দরকার নেই অন্য এলাকায় যাই।”

“সন্ধ্যার পরে আমার অফিসে বসি। এরপর যেহেতু সময় আছে তাই প্রচারে বের হলাম। এটা আমার বাজার। বাজারে শতশত লোক। প্রচার শেষ করে বাসায় আসি। বাসায় আসার পর শুনি আমার নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। গিয়ে দেখি চেয়ার টেবিল ভেঙে, পোস্টার ছিঁড়ে ফেলেছে। আটটা থেকে সোয়া আটটার দিকে এই ঘটনা ঘটে। এ সময় অফিসে কেউ ছিল না।”

ব্রেকিংনিউজ/এএইচ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি