বিধি উপেক্ষা করেই আতিকের প্রচারে এমপি সাদেক

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৯:২১ আপডেট: ০৯:৫৫

বিধি উপেক্ষা করেই আতিকের প্রচারে এমপি সাদেক

নির্বাচনী আচরণবিধি উপেক্ষা করেই ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্তী আতিকুল ইসলামের প্রচার সভায় অংশ নিয়েছেন ঢাকা-১৩ আসনে ক্ষমতাসীন দলের সংসদ সদস্য সাদেক খান। তবে সাংবাদিকদের প্রশ্নের মুখে বেশিক্ষণ থাকেননি। কিছুক্ষণ অবস্থান করেই চলে যান।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে রাজধানী ঢাকার আগারগাঁওয়ের শতদল কমপ্লেক্স মাঠে নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনী সভার আয়োজন করা হয়। সেখানে বেলা ১১টার দিকে মেয়র প্রার্থী আতিুকলের আসার কথ ছিল। কিন্তু তিনি দুপুর সাড়ে ১২টার দিকেও আসেননি। তবে সে মুহূর্তে সেখানে উপস্থিত হোন মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর আংশিক নিয়ে গঠিত ঢাকা-১৩ আসনের সাংসদ সাদেক খান।



সেখানে তিনি সভার মূল মঞ্চে বসেন। পরে মঞ্চ ছেড়ে উঠে যান সাদেক খান। পরে তিনি মঞ্চের পেছনে অবস্থান নেন। পরে খানিকবাদে নিজের কর্মীদের নিয়ে শোডাউন দিয়ে মঞ্চ ছেড়ে যান।

‘নির্বাচনী আচরণবিধি অনুযায়ী কোনও সংসদ সদস্য কোনও প্রার্থীর পক্ষে প্রচার চালাতে বা নির্বাচনের কোনও কাজে যুক্ত থাকতে পারবেন না’— এমন বিষয়ে সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, 'আমি এমনিতেই এসেছি। একটু পরে চলে যাব। নির্বাচনী প্রচারে অংশ নেব না।'

এছাড়াও মাইক ব্যবহার নিয়ে বিধি লংঘন করা হয় সেখানে। দুপুর ২টার আগে কোনো মাইক ব্যবহার করার নিয়ম না থাকলেও ঢাকা ১৩ এবং ঢাকা উত্তরের ২৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের নেতারা সভায় সকাল ১০টার মতো মাইক বাজাচ্ছে। যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মইনুল হোসেন সভায় উপস্থিত হয়ে বক্তব্য দেন।

ব্রেকিংনিউজ/ এসএ 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি