আ.লীগের করোনা প্রতিরোধক বিতরণ অব্যাহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ মার্চ ২০২০, বুধবার
প্রকাশিত: ১০:৪৮ আপডেট: ১১:১৩

আ.লীগের করোনা প্রতিরোধক বিতরণ অব্যাহত

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রতিরোধক উপকরণ বিতরণ অব্যাহত রেখেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি।

বুধবার (২৬ মার্চ) ধানমণ্ডিস্থ দলটির সভাপতির রাজনৈতিক কার্যালয়ের থেকে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠন ও বিভিন্ন ইলেকট্রিকস, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের হাতে মাস্ক ও হেক্সিসল তুলে দেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। 

করোনা প্রতিরোধক বিতরণ অনুষ্ঠানে হাছান মাহমুদ বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ করতে হলে আমাদের সবার স্বাস্থ্যবিধি সতর্ক ভাবে মেনে চলতে হবে। তাহলে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাব। আতঙ্কিত হলে সমস্যার সমাধান হবে না। গুজবে কান দিলে চলবে না। স্বাস্থ্যবিধি সতর্কভাবে মেনে চলতে হবে।

এসময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, করোনা ভাইসার নিয়ে মানুষের মাঝে আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাব। এ জন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

এনটিভি, এটিএন নিউজ, বিডি নিউজ টুয়েন্টিফোর, বিডিসমাচার, কক্সবাজার জেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাঝে এসময় করোনা ভাইরাস প্রতিরোধক বিতরণ করা হয়।

ব্রেকিংনিউজ/ আরএইচ / এসএ 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি