এক হাজার মানুষের মাঝে ঈদ উপহার দিলেন যুবনেতা গাজী বাবু

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ মে ২০২০, শনিবার
প্রকাশিত: ১১:৪৮ আপডেট: ১১:৫৬

এক হাজার মানুষের মাঝে ঈদ উপহার দিলেন যুবনেতা গাজী বাবু

যুবলীগের সাংগঠনিক অভিভাবক ও মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে অসহায়, দিনমজুর, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

শনিবার (২৩ মে) রাজধানীর সূত্রাপুর থানা এলাকা হেমেন্দ্র দাস রোড নিজ বাসা থেকে ৩০০ পরিবার ও সূত্রাপুর-গেন্ডারিয়া  থানা এলাকায় ৪০০ মোট ৭০০ জনের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করেন গাজী সারোয়ার হোসেন বাবু। এর আগে শনিবার যাত্রাবাড়ী এলাকায় ৩০০ পরিবারকে ঈদ উপহার দেন তিনি।

ঈদ উপহারের মধ্যে রয়েছে, শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি; পোলাও'র চাল ২ কেজি, ভাতের চাল ৮ কেজি,  তেল ১ লিটার, চিনি ২ কেজি,আলু ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, লাচ্ছি সেমাই, লাল সেমাই, গুড়াদুধ, ছোলা, খেজুর। 

খোঁজ নিয়ে জানা গেছে, দেশে বৈশ্বিক মহামারি করোনার কারণে ছুটি ঘোষণার পর থেকে বিপাকে পড়া দিনমজুর, অসহায় মানুষের জন্য ১৩ দফা প্রোগ্রাম করে ৪ হাজার মানুষকে খাদ্য সামগ্রীর পৌঁছে দেন গাজী সারোয়ার হোসেন বাবু। শুধু তাই নয়, রমযানের প্র‍থম দিন থেকে প্রতি মধ্যরাতে পথবাসী, অসহায়, ছিন্নমূলের প্রায় ৩ হাজার মানুষকে রান্না করা সেহরির খাবার পৌঁছে দিচ্ছেন। সন্ধ্যায় দিয়েছেন ইফতারও। এছাড়া রাজধানীর যেকোন প্রান্ত থেকে সহযোগিতা চেয়ে ফোন আসলে তার পরিচয় গোপন রেখে নিজস্ব কর্মী দিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।



গাজী সারোয়ার হোসেন বাবু, মাসব্যাপী সিয়াম সাধনার আনন্দের বার্তা নিয়ে এসেছে ঈদ। করোনার এ সংকটকালে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষে ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমার এ আয়োজন।  ঈদ হোক সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত। শেখ হাসিনার পক্ষে মানবিক কল্যাণে অসহায়, কর্মহীন মানুষ বিশেষ করে নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত দিনাতিপাত কষ্ট করছেন, ব্যক্তিগত উদ্যোগে তাদের পাশে দাঁড়িয়ে খাদ্য সামগ্রীর বিতরণ করে যাচ্ছি।

ঈদ উপহার বিতরণ কাজে সহযোগিতা করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ-মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালায়, ৪৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাজী মো. স্বপন, সাবেক সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগে সাধারণ সম্পাদক কাওসার হক, সহ-সভাপতি ফিরোজ আহম্মেদ ফিরোজ প্রমুখ। 

ব্রেকিংনিউজ/ আরএইচ/এমজি 

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি