বিএনপির কল সেন্টারে অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট
১০ আগস্ট ২০২০, সোমবার
প্রকাশিত: ১১:৪৮

বিএনপির কল সেন্টারে অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ প্রদান

করোনা ভাইরাসে আক্রান্তদের মানবিক চিকিৎসা সেবায় খুলনা মহানগর বিএনপির প্রতিষ্ঠিত ‘কল সেন্টারে’ অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ প্রদান করেছেন বিএনপি নেতা আলহাজ্ব ফেরদৌস হোসেন ও যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. ফরিদ আহমেদ।

সোমবার (১০ আগস্ট) নগরীর ৫৭, রূপসা স্ট্যান্ড রোডস্থ ‘কল সেন্টারের’ অস্থায়ী কার্যালয়ে নগর বিএনপির সদস্য ও ২৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলহাজ্ব ফেরদৌস হোসেন একটি অক্সিজেন সিলিন্ডার ক্রয়ের জন্য নগদ অর্থ ও যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী মো. ফরিদ আহমেদ একটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন নগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুর নিকট।

নগদ অর্থ ও সিলিন্ডার গ্রহণকালে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, রেহেনা ঈশা, স ম আব্দুর রহমান, অধ্যক্ষ তরিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, মহিবুজ্জামান কচি, ইউসুফ হারুন মজনু, হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, শরিফুল ইসলাম জলি, বদরুল আনাম খান, এনামুল হাসান ডায়মন্ড, মেজবাহ উদ্দিন মিজু, মেহেদী হাসান সোহাগ, সিরাজুল ইসলাম লিটন, খান শহিদুল ইসলাম, কে এম মাহবুব আলম, আল আমিন তালুকদার প্রিন্স, শরিফুল ইসলাম, সুলতান আহমেদ সুমন, রাজিবুল হাসান বাপ্পী, এমরান হোসেন, কাওসারী জাহান মঞ্জু, শেখ আল মামুন, আলমগীর হোসেন প্রমুখ।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি