নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিভিন্ন স্থানে দোয়া-মিলাদ

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৭:৪৯

নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিভিন্ন স্থানে দোয়া-মিলাদ

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সুস্থতা কামনায় দেশের বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।  দুঃস্থ ও অসহায়দের মাঝে এসময় খাবারও বিতরণ করা হয়। 

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) করোনা ভাইরাসে আক্রান্ত হন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী।  বর্তমানে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি বেইলি রোডের সরকারি বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় শুক্রবার জুমার নামাজের পর রাজধানীর ইস্কাটন গার্ডেন অফিসার্স কোয়ার্টার মসজিদে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়।  বিভিন্ন মন্ত্রনালয়ের সচিব ও সরকারি কর্মকর্তাদের পাশপাশি আওয়ামী লীগ ও তার অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মিলাদে অংশ নেন।  মসজিদের খতিব মাওলানা আব্দুল আওয়াল দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।  মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি চেয়ে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়। পরে সবার মাঝে খাবার বিতরণ করা হয়।

এছাড়া চট্টগ্রাম মেরিন একাডেমী, চট্টগ্রাম বন্দর, মোংলা বন্দর ও পায়রা বন্দরে বাদ জুমা নৌ প্রতিমন্ত্রীর আশু রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মিলাদে এসব সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিকে নৌ প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনা করে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) জামে মসজিদে।  ছাত্রলীগের নেতা-কর্মীদের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি মেনে মিলাদে অংশ নেন।  নৌ প্রতিমন্ত্রীর নির্বাচনী এলাকা বিরল ও বোচাগঞ্জের বিভিন্ন মসজিদে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার আছরের নামাজের পর দিনাজপুর শহরে নৌ প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনা করে দোয়া মিলাদের আয়োজন করে দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ পরিচালনা কমিটি। ত্রাণ কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা, সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সহ সভাপতি আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, জেলা তাতী লীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক পারভেজ আহমেদ চৌধুরী পরাগসহ জেলার সর্বস্তরের নেতা-কর্মীরা এতে অংশ নেন। এছাড়া বিরল ও বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনেও নৌ প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। 

ব্রেকিংনিউজ/আরএইচ/এসপি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি