হাসপাতাল থেকে কাল রিলিজ পাচ্ছেন রিজভী

সিনিয়র করেসপন্ডেন্ট
২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৮:১০

হাসপাতাল থেকে কাল রিলিজ পাচ্ছেন রিজভী
ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট  রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন ল্যাব এইডের চিকিৎসক প্রফেসর ডা. লুৎফর রহমান। তিনি বলেন, প্রফেসর ডা. সোহরাবুজ্জামান, প্রফেসর ডা. লুৎফর রহমান, প্রফেসর ডা. মাহবুবুর রহমান, ডা. আব্দুর জাহেদ, ডা. মাহাবুবুল ইসলাম, ডা. নিজাম উদ্দিন ও ডা. ফিরোজ আমিনের নেতৃত্বে মেডিকেল বোর্ড গতকাল সর্বশেষ রিজভীর শারীরিক পরীক্ষা করেন। এ সময় ইকো কার্ডিওগ্রামও করা হয়। 

তিনি আরও বলেন, ‘রুহুল কবির রিজভীর ফলোআপ পরীক্ষা করে দেখা যায় তার শারীরিক অবস্থা উন্নতি হয়েছে। তার হার্টের সমস্যা ৩০ ভাগ থেকে ৪৫ ভাগে উন্নতি হয়েছে। ব্লাড সুগার সামান্য আনকন্টোল থাকলেও ডায়াবেটিকস পুরোপরি নিয়ন্ত্রণে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভাল। তাই আগামীকাল তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে। বাসায় তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলবেন। দেড়মাস পর আবারও তার এনজিওগ্রাম করতে হবে।’

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার ব্রেকিংনিউজকে জানান, ল্যাব এইড হাসপাতালের চিকিৎসক, নার্সসহ যারা তার জন্য দোয়া করেছেন, সার্বিক খোঁজ খবর নিয়েছেন সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন। ১৩ অক্টোবর থেকে তিনি ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ছিলেন। ১৯ অক্টোবর সেখান থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

এর আগে গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে গাড়িতে ওঠার পর বুকে ব্যথা অনুভব করেন রিজভী। প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জানান, রিজভীর ‘হার্ট অ্যাটাক’ হয়েছে। পরে সেখান থেকে তাকে ল্যাবএইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক সোহরাব উজ্জামানের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন ছিলেন। 

এ দিকে রিজভীর স্ত্রী আরজুমান আরা বেগম আইভি তার স্বামীর রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ব্রেকিংনিউজ/এএইচ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি