চট্টগ্রামে ‘যৌথ প্রযোজনায়’ চলছে প্রহসনের ভোট: রিজভী

সিনিয়র করেসপন্ডেন্ট
২৭ জানুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ১১:২৮ আপডেট: ০২:১৮

চট্টগ্রামে ‘যৌথ প্রযোজনায়’ চলছে প্রহসনের ভোট: রিজভী

চট্টগ্রামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন কমিশনের (ইসি) যৌথ প্রযোজনায় আরেকটি প্রহসনের নির্বাচন চলছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

করোনা মহামারির কারণে প্রায় ১০ মাস পিছিয়ে বুধবার (২৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। 

এদিন সকালে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মুন্সিগঞ্জের সিরাজদিখানে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে রিজভী চসিকের চলমান ভোট নিয়ে এমন অভিযোগ করেন। 


বিএনপির এ মুখপাত্র বলেন, ‘চসিক নির্বাচনকে কেন্দ্র করে চট্টগ্রামে পুলিশি তাণ্ডব চলেছে। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা একদিন আগে মিটিং করে নির্দেশনা দিয়েছেন, কিভাবে বিএনপি নেতাদের গ্রেফতার করে, এজেন্টদের গ্রেফতার করে বিএনপিকে এলাকাশূন্য করে ভোট ডাকাতি করা যায়। নির্দেশনা মোতাবেক আইনশৃঙ্খলা বাহিনী তাই করছে। এ নির্বাচন প্রহসন ছাড়া আর কিছুই নয়।’ 

আজ বিকেলে সাড়ে ৩টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এক ভার্চুয়ালি অনুষ্ঠানে করোনার ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এ প্রসঙ্গে রিজভী বলেন, ‘প্রভুদের খুশি করতে বাংলাদেশে আজ করোনা টিকার ট্রায়াল শুরু হচ্ছে। আজ থেকে মানুষের জীবন আবারও করোনার ঝুঁকিতে ফেলে দেয়া হচ্ছে।’ 

বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সফুর উদ্যোগে শীতবস্ত্র বিতরণে আরও উপস্থিত ছিলেন বিএনপির সমাজকল্যাণবিষয়ক সম্পাদক ও মুন্সিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, সিরাজদিখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, স্বেচ্ছাসেবক দলের ভাইস চেয়ারম্যান আওলাদ হোসেন উজ্জ্বল, বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন খান ও ছাত্রদল নেতা মুন্নাসহ স্থানীয় নেতাকর্মীরা।

ব্রেকিংনিউজ/এএইচ/এমআর

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি