ছাত্রদলের ৩ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার
প্রকাশিত: ১০:২৪

ছাত্রদলের ৩ নেতাকে তুলে নেয়ার অভিযোগ
ফাইল ফটো

জাতীয়তাবাদী ছাত্রদলের তিনজন নেতাকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের নিয়ে যাওয়া হয়।

যাদেরকে তুলে নেয়া হয়েছে তারা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য আনিসুর রহমান খন্দকার অনিক,  স্যার এ এফ রহমান হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু হায়াত মোহাম্মদ জুলফিকার জেসান এবং সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্রদল নেতা আতিক মোর্শেদ।

রিজভী বলেন, সাংবাদিক মুশতাক আহমেদের কারাবন্দী অবস্থায় মৃত্যুর প্রতিবাদে রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ ডেকেছিল ছাত্রদল। কিন্তু সেখানে ছাত্রদলকে সমাবেশ করতে দেয়নি ক্ষমতাসীন অবৈধ আওয়ামী লীগ মাফিয়া সরকারের পেটোয়া বাহিনী। তারই ধারাবাহিকতায় রবিবার সন্ধ্যায় টিএসসি এলাকা থেকে তাদের তুলে নেয়া হয়েছে। অথচ পুলিশ তাদের তুলে নেয়ার বিষয়টি অস্বীকার করছে।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, আসলে বর্তমান সরকার যে দেশে মাফিয়াতন্ত্র কায়েম করেছে ছাত্রদলের নিরপরাধ নেতাদেরকে ধরে নেয়া তারই প্রমাণ। এই সরকারের আমলে কারো কোনো নিরাপত্তা নেই। শান্তিপূর্ণ কর্মসূচি পালনও করতে দিচ্ছে না। চলাফেরার স্বাভাবিক স্বাধীনতাও দিচ্ছেনা।

অবিলম্বে ছাত্রদলের নেতাদের সন্ধান কিংবা জনসম্মুখে হাজির করার আহ্বান জানান রিজভী। অন্যথায় তাদের কিছু হলে সম্পূর্ণ দায় সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনীকেই বহন করতে হবে বলে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।

ব্রেকিংনিউজ/এএইচ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি