খালেদা জিয়ার করোনা ‘পজিটিভ’, জানেন না মহাসচিব

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট
১১ এপ্রিল ২০২১, রবিবার
প্রকাশিত: ০৩:৪৯ আপডেট: ০৫:৩৫

খালেদা জিয়ার করোনা ‘পজিটিভ’, জানেন না মহাসচিব

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর। 

স্বাস্থ্য অধিদফতর থেকে জানানো হয়, আইসিডিডিআর,বি ল্যাবরেটরিতে গতকাল শনিবার (১০ এপ্রিল) করোনা পরীক্ষার জন্য নমুনা জমা হয়। এরপর আরটি পিসিআর পদ্ধতিতে করোনার নমুনা পরীক্ষা করা হয়। ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনার নমুনা পরীক্ষার রিপোর্টে ফলাফল ‘পজিটিভি’ আসে।

তবে দলের চেয়ারপারসনের করোনা ‘পজিটিভি’ হওয়ার বিষয়ে ‘কিছু জানা নেই’ বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

তিনি বলেন, ‘আমি এখনও নিশ্চিত নই। মিডিয়া থেকে খবর পাচ্ছি। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেগম জিয়ার করোনা পজিটিভ রিপোর্ট দেখলাম। আমি ব্যক্তিগতভাবে গুলশান কার্যালয়ে যোগাযোগের চেষ্টা করছি। নিশ্চিত হলে জানাবো।’

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে খালেদা জিয়ার করোনা টেস্টের রিপোর্টের একটি কপি ভাইরাল হয়েছে। সেটি কিউআর কোড স্ক্যান করলে স্বাস্থ্য অধিদফতরের যে ওয়েবসাইট থেকে পরীক্ষার ফল জানা যায় সেখানে চলে যায়। সেখানেও এই কপিটি দেখা যায়।

এ বিষয়ে চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, ‘আমি খালেদা জিয়ার চিকিৎসক ডা. মামুনের সঙ্গে কথা বলে জেনেছি, এটা নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা। করোনা পজিটিভেখর বিষয়টি আমাদের এখনও নেই।’

বেগম জিয়ার নিয়মিত চিকিৎসক ডা. মামুন জানিয়েছেন, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে গতকাল শনিবার বেগম জিয়ার রক্তের নমুনা নেয়া হয়েছে। রক্ত নেয়ার সময় তিনি সেখানেই উপস্থিত ছিলেন। তখনও কোভিড পরীক্ষার বিষয়ে কোনও আলোচনা হয়নি।

এদিকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান দেশের শীর্ষসারির একটি সংবাদমাধ্যমকে ‘খালেদা জিয়া করোনা পজিটিভ’ বলে নিশ্চিত করেছেন।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি