স্পেনে নথিভুক্ত হলো ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ

কবির আল মাহমুদ, স্পেন
৪ নভেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০১:৪৪

স্পেনে নথিভুক্ত হলো ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ

স্পেন সরকার কর্তৃক নথিভুক্ত হয়েছে ঢাকা জেলা এসোসিয়েশন (চিফ নং জি৮৮৫০৫৬৪৯)। আঞ্চলিক এই সংগঠনটির সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানসহ নির্বাহী কমিটির আন্তরিক প্রচেষ্টার ফল এই আনুষ্ঠানিক স্বীকৃতি।

স্পেন সরকার কর্তৃক নথিভুক্ত হওয়ায় ঢাকা জেলা এসোসিয়েশন মাদ্রিদ স্পেনের উদ্যোগে এক জরুরি আলোচনা সভা ও নৈশ্য ভোজের আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শাহ আলম। সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানের সঞ্চালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাজী আব্দুল খালিক।

আলোচনা সভায় সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্য, উদ্দেশ্য ও আগামী দিনের করণীয় তুলে ধরে বক্তব্য দেন কমিউনিটি নেতা সাইফুল ইসলাম মামুন, বাবু আহমদ, ঢাকা জেলা এসোসিয়েশনের সহ-সভাপতি নাফিজ আহমদ, খোকন ডালী, আরজু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল সামাদ, সহ-সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মো. আবু বক্কর, প্রচার সম্পাদক মো. সোহেল মিয়া, সহ-প্রচার সম্পাদক মো. আসিফ, ক্রীড়া সম্পাদক ইব্রাহিম খলিল সুমন, সহ-ক্রীড়া সম্পাদক রুহেল মিয়া জনি প্রমুখ।

পরে বিদায়ী কমিটির উদ্যোগে কমিউনিটি নেতৃবৃন্দের সম্মানে এক নৈশ্যভোজের আয়োজন করা হয়। এসময় কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর, বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া, কমিউনিটি নেতা মোজাম্মেল হোসেন মনু,ব্যাবসায়ী আব্দুল কায়ূম মাসুকসহ কমিটির নেতৃবৃন্দ।

সভায় বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় কমিটির প্রধান উপদেষ্টা হাজী আব্দুল খালিকের নিকট নতুন কমিটি গঠনের দায়িত্ব তুলে দেয়া হয়।
  
তিনি সবার মতামতের ভিত্তিতে শিগগির ঢাকা জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠনের পদক্ষেপ নিবেন। সভায় ঢাকা জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনকে আগামী দিনে আরো শক্তিশালী ও উদ্যম নিয়ে কাজ করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত নেতৃবৃন্দ।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি