আমরা এখন আর গরিব দেশ নই: তথ্যমন্ত্রী

কবির আল মাহমুদ, স্পেন
১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৯:৪০

breakingnews

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘দেশে রাজনৈতিক স্থিতিশীলতা আগের যেকোনও সময়ের চেয়ে উন্নত। ব্যবসায়ীরা স্বস্তিতে ব্যবসা পরিচালনা করছে। আমরা এখন আর গরিব দেশ নই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে গেছে।’

স্থানীয় সময় বৃহস্পতিবার স্পেনের রাজধানী মাদ্রিদের একটি অভিজাত রেস্তোরাঁয় প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রীর কাছে প্রবাসীরা বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন এবং মন্ত্রী অত্যন্ত গুরুত্বের সঙ্গে সেগুলো সমাধানের আশ্বাস দেন। 

এসময় হাছান মাহমুদ স্পেনে চট্টগামবাসীর একের প্রতি অন্যের সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের ভূয়সী প্রশংসা করে বলেন, ‘আমরা এমন কোনও কাজ করবো না যা করলে প্রবাসে আমাদের দেশের ভাবমূর্তি নষ্ট হবে।’ স্পেনের আইনের প্রতি শ্রদ্ধা রেখে সবাইকে চলার আহ্বান জানান মন্ত্রী।

বাংলাদেশ অ্যাসোসিয়েসন ইন স্পেনের সভাপতি ও চট্টগ্রাম সমিতি স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ দূতাবাস স্পেনের কমার্শিয়াল কউন্সিলর মো. রেদোয়ান আহমদ ও বাংলা টিভির ফাউন্ডার ভাইস চেয়ারম্যান সৈয়দ নিশাদ দস্তগীর। 

এসময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন- ডেনমার্ক প্রবাসী কমিউনিটি নেতা মো. জাহাঙ্গীর আলম, প্রবীণ কমিউনিটি নেতা আবুল কালাম আজাদ বেঙ্গল, স্পেন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. দুলাল সাফা, সাবেক যুগ্ম সম্পাদক মো. হাসান, এসএম বদরুল হক মিল্লাত, মো. সারোয়ার হোসাইন, মোহাম্মদ হাসান, জামাল উদ্দিন ত্রিদেব বড়ুয়া, মোরশেদ আলীসহ চট্টগ্রাম কমিউনিটির আরও অনেকে। 

অনুষ্ঠানে চট্টগ্রাম সমিতি স্পেনের পক্ষ থেকে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

উল্লেখ্য, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ স্পেনে বিশ্ব জলবায়ু সম্মেলনে যোগ দিতে মাদ্রিদে আসলে তার সম্মানে চট্টগ্রাম সমিতি স্পেনের পক্ষ থেকে সংবর্ধনা সভা আয়োজনের কথা থাকলেও অসুস্থতা জনিত কারণে সংবর্ধনা অনুষ্ঠান বাতিল করে নৈশভোজ ও মতবিনিময় সভা করেন মাদ্রিদে বসবাসরত চট্টগ্রামবাসীর সাথে।  

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি