বঙ্গবন্ধুর সোনার বাংলা এখন আর স্বপ্ন নয়: ড. ম. খান আলমগীর

কবির আল মাহমুদ, স্পেন থেকে
১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার
প্রকাশিত: ০২:৩৯ আপডেট: ০২:৪৩

বঙ্গবন্ধুর সোনার বাংলা এখন আর স্বপ্ন নয়: ড. ম. খান আলমগীর

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন আর কেবল স্বপ্ন নয়। এখন তা এক বিমূর্ত সত্য। সব বাংলাদেশিরই আজ একই অনুভূতি মন্তব্য করে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণে আমরা অনেক দূর এগিয়ে গেছি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) স্পেনের রাজধানীর মাদ্রিদে স্পেন আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা এবং  তাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি ড.মহিউদ্দিন খান আলমগীর তার বক্তব্যের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

তিনি অনুষ্ঠানে উপস্থিত প্রবাসী বাংলাদেশিদের আন্তরিক ধন্যবাদ জানান। তিনি প্রবাসীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশের ক্রমবর্ধমান উন্নয়ন কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের মাধ্যমে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীকে সার্বিক সহযোগিতার আহ্বান জানান।

এ সময় ড. মহিউদ্দিন খান আলমগীর আরও বলেন, বঙ্গবন্ধুর অসময়ে প্রস্থান আমাদের উন্নয়ন অগ্রযাত্রাকেই ব্যাহত করেনি, বরং আমাদের রাজনৈতিক অঙ্গনেও নেতৃত্বের শূন্যতা সৃষ্টি করেছিল। তবে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ তার সঠিক পথ খুঁজে পেয়েছে।

স্পেন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. জাকির হোসেনের সভাপত্বিতে ও স্পেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিক খান এবং যুবলীগ নেতা ওলিউর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে দেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি  একেএম জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আহমদ আসাদুর রহমান সাদ, প্রবীণ আওয়ামী লীগ নেতা শেখ মোহাম্মদ ইসলাম, জসিম উদ্দিন মাস্টার, স্পেন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাসান, সাবেক প্রচার সম্পাদক জালাল হোসেন, আওয়ামী লীগ নেতা বেলাল আহমেদ, এম এ আই আমিন, রুবেল খান, শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ স্পেনের আহবায়ক আফসার হোসেন নীলু, স্পেন যুবলীগের আহবায়ক ইফতেখার আলম, মো. শিপন পাটোয়ারী, মো. আমীন, যুবলীগ নেতা শিপন আহমদ রাহী,মামুন মিয়া,মিলন মজুমদার, সুব্রত রায় শুভ সহ আওয়ামী লীগ, যুবলীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহিদ ও মুক্তিযুদ্ধের সকল শহিদদের আত্মার মাগফিরাত এবং দেশের শান্তি-সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।অনুষ্ঠানে আগত অতিথিদের জন্য আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি