মিথ্যা মামলার প্রতিবাদে শিক্ষার্থী ও এলাকাবাসীর মানববন্ধন

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি
৬ আগস্ট ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ১০:৫৪ আপডেট: ১০:৫৬

মিথ্যা মামলার প্রতিবাদে শিক্ষার্থী ও এলাকাবাসীর মানববন্ধন
ফাইল ছবি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নে অবস্থিত দক্ষিণ গোপাল রায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আ. মোত্তালিবের বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক যৌন হয়রানির মিথ্যা মামলার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছেন অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী।

মঙ্গলবার (৬ আগস্ট) দুুুপুরে কাকিনা অবদা বাজার এলাকায়  বুড়িমারী মহাসড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে পাঁচ শতাধিক নারী-পুরুষ ও শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধন চলাকালে শিক্ষক মোত্তালিব এর বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তারা বলেন, ‘বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা উম্মে সালমার সাথে সহকারী শিক্ষক আ. মোত্তালিবের শিক্ষক সমন্বয় বদলি নিয়ে রেশারেশির এক পর্যায় দুই শিক্ষকের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। সমন্বয় বদলীর মাধ্যমে সহকারী শিক্ষিকা তার আত্বীয়কে ওই বিদ্যালয়ে আনতে ব্যর্থ হওয়ায় এক পর্যায়ে সহকারী শিক্ষিকা উম্মে সালমা মুক্তা ঐ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী সীমা( ৮)সহ কয়েকজন ছাত্রীকে পরীক্ষায় ফেল করিয়ে দেয়াসহ বিভিন্ন প্রকার ভয় দেখিয়ে সহকারী শিক্ষক আ. মোতালেব তাদেরকে যৌন নির্যাতন করেছে বলে সাজানো মিথ্যা ঘটনা প্রচার করে, এবং ওই শিক্ষিকা বাদী হয়ে কালীগঞ্জ থানায় যৌন হয়রানীর মামলা দায়ের করেন।’

এ সময় বক্তারা বলেন, ‘শিক্ষক মোত্তালিব এর বিরুদ্ধে যে মিথ্যা মামলা দায়ের হয়েছে, তা দ্রুত প্রত্যাহার মুক্তির দাবি জানান তারা।’

উল্লেখ্য, সহকারী শিক্ষিকা উম্মে সালমা বাদী হয়ে রবিবার (৪ আগস্ট) মামলা করলে শিক্ষক মোত্তালিবকে পুলিশ আটক করে গত সোমবার (৫ আগস্ট) বিজ্ঞ আদালতে প্রেরণ করে পুলিশ।

ব্রেকিংনিউজ/জেআই

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি