সন্তানের পিতৃ পরিচয়ের দাবিতে দ্বারে দ্বারে ঘুরছেন এক কিশোরী

জেলা প্রতিনিধি
৬ অক্টোবর ২০১৯, রবিবার
প্রকাশিত: ১২:৪২ আপডেট: ০১:২৬

breakingnews

বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেম ও দৈহিক সম্পর্ক। ফলে বিয়ের আগেই নবম শ্রেণির এক ছাত্রী কন্যা সন্তানের জন্ম দেয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বর্তমানে ওই ছাত্রী তার শিশুকন্যার পিতৃত্বের পরিচয়ের জন্য প্রশাসন সহ এলাকার মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরছেন। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার রাজারহাট ইউনিয়নের হরিশ্বর তালুক (দেউলার বিল) গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত সুমন মিয়া ওরফে সোনা মিয়া উপজেলার রাজারহাট ইউনিয়নের হরিশ্বর তালুক (দেউলার বিল) গ্রামের কলিম উদ্দিন ব্যাপারীর পুত্র। সে একই গ্রামের মতিয়ার রহমানের কন্যা মমতা আক্তার (১৫) কে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো। এক পর্যায়ে তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং  দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। অবাধ মেলা-মেশার ফলে মমতা গর্ভবতী হলে পরিবারের লোকজন টের পায়। বিষয়টি প্রেমিক সুমনকে জানিয়ে বিয়ের জন্য বার বার চাপ সৃষ্টি করে। তখন প্রেমিক সুমন সম্পর্ক অস্বীকার করে সটকে পড়ে। প্রেমিকার পিতা মতিয়ার রহমান বিচারের জন্য স্থানীয় মাতব্বরদের শরণাপন্ন হয়। 

এ ঘটনায় স্থানীয়ভাবে কয়েক দফা শালিস বৈঠক হলেও এর কোন সুরাহা হয়নি। বাধ্য হয়ে ধর্ষিতার পিতা গত ২ ফেব্রুয়ারী রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। মামলাটি চলাকালীন গত ১ অক্টোবর সন্ধ্যায় মমতা আক্তার একটি কন্যা সন্তান প্রসব করে। বিয়ের আগেই সন্তানের মা হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিকে প্রতারিত মমতা আক্তার তার সন্তানের পিতৃত্বের দাবীতে প্রশাসন ও এলাকার মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরছে। ঘটনার পর থেকেই প্রতারক প্রেমিক গা ঢাকা দিয়েছে। 

এলাকাবাসীরা সুমনের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, সে ভয়ভীতি দেখিয়ে এলাকার অনেক মেয়েকে উত্যক্ত করতো। এসব ঘটনায় বেশ কয়েকবার স্থানীয়ভাবে শালিসে সে জরিমানাও দিয়েছে। 

প্রতারিত মমতা আক্তারের পিতা অভিযোগ করে বলেন, আমরা গরিব হওয়ায় দীর্ঘদিন অতিবাহিত হলেও থানা থেকে মামলার চার্জশিট দেয়া হয়নি।

এ ব্যাপারে জানতে চাইলে রবিবার (৬ অক্টোবর) রাজারহাট থানার ওসি তদন্ত নজরুল ইসলাম বলেন, সুমন ছেলেটি দুষ্ট প্রকৃতির। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। সে পলাতক রয়েছে।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি