আজ রামগঞ্জে আযহারীর মাহফিল, অংশ নেবেন ২ লাখ লোক

লক্ষ্মীপুর প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০২:৫৭

আজ রামগঞ্জে আযহারীর মাহফিল, অংশ নেবেন ২ লাখ লোক

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দক্ষিণ হাজীপুর পাটোয়ারী বাড়িতে আজ শুক্রবার (২৪ জানুয়ারি) বর্তমান সময়ের জনপ্রিয় ইসলামী বক্তা বিশিষ্ট আলেমে দ্বীন মো. মিজানুর রহমান আযহারী ও মো. আমির হামজার মাহফিলকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

আয়োজক কমিটির পক্ষ থেকেও ইতোমধ্যে সকল আয়োজন সম্পন্ন হয়েছে। এছাড়া মাহফিলে পুলিশের পাশাপাশি পাঁচ শতাধিক স্বেচ্চাসেবী নিয়োগ করা হয়েছে।

প্রায় দুই কিলোমিটার এলাকায় লাগানো হয়েছে তিন শতাধিক মাইক ও অর্ধশত প্রজেক্টর। পুরুষ ও মহিলাদের জন্য রাখা হয়েছে আলাদা করে প্যান্ডেল ও আলাদা শৌচাগারের ব্যবস্থা।

এছাড়া বিভিন্ন জেলা থেকে মাহফিলে অংশগ্রহণে আগত লোকজনের যানবাহন পার্কিংয়ের জন্য পানপাড়া উচ্চ বিদ্যালয় ও কলেজ, রামগঞ্জ পদ্মাবাজারসহ বিভিন্ন স্থান নির্ধারণ করা হয়েছে। অতিরিক্ত লোকজনের জন্য প্যান্ডেলের উত্তর পাশে তৈরি করা হয়েছে বিশাল মাঠ।

আয়োজক কমিটির যুগ্ন আহবায়ক মো. জামশেদ উল্যাহ পাটোয়ারী জানান, মো. মিজানুর রহমান আযহারী ও মো. আমির হামজার বয়ান শুরু হবে মাগরিবের নামাজের পর। সকল আয়োজন শেষ হয়েছে ইনশাল্লাহ আবহাওয়া ভালো থাকলে দুই লক্ষাধিক লোকের সমাগম হবে এ মাহফিলে।

কথা হয় আয়োজক কমিটির যুগ্ন আহবায়ক ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ফয়েজ উল্যাহ জিসানের সাথে। তিনি রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেনকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা সর্বাত্মক চেষ্টা অব্যাহত রেখেছি যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে। পুলিশের পাশাপাশি আমাদের স্বেচ্চাসেবী থাকবে প্রতিটি স্থানে। রামগঞ্জ লক্ষ্মীপুর সড়কে যেন কোন প্রকার যানজটের সৃষ্টি না হয়। তিনি আশাবাদ ব্যাক্ত করেন, উক্ত মাহফিলে প্রায় দুই লাখ মানুষের সমাগম ঘটবে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, এ মাহফিলকে ঘিরে স্থানীয় লোকজনের মাঝে উৎসাহ ব্যপক। কোন অশুভ শক্তি যেন মাহফিলকে ঘিরে অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেজন্য নেয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। মাহফিলে আগত ভক্তদের নির্বিঘ্নে বাসায় ফেরা নিশ্চিত করতে পুলিশ সকল ব্যবস্থা গ্রহণ করেছে।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি