ভোলায় হিন্দু ধর্ম ছেড়ে যুবক হৃদয়ের ইসলাম গ্রহণ!

ভোলা প্রতিনিধি
২৭ মার্চ ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০২:৫৪ আপডেট: ০৩:১৯

ভোলায় হিন্দু ধর্ম ছেড়ে যুবক হৃদয়ের ইসলাম গ্রহণ!

ভোলা সদর উপজেলায় হিন্দু ধর্মকে ত্যাগ করে এক যুবকের ইসলাম ধর্ম গ্রহণ করার ঘটনা ঘটেছে। বুধবার (২৫ মার্চ)  বিকাল ৬ টার দিকে শিবপুর শান্তির হাট জামে মসজিদের ইমাম মো সাখাওয়াতুল্লার কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এর আগে বুধবার ইমাম সাখাওয়াতুল্লার কাছে বিকাল সাড়ে ৫টার দিকে ওই যুবক এসে ইসলাম ধর্ম গ্রহণ করার ইচ্ছা প্রকাশ করেন। পরে ইমাম সাহেব যুবকে পরিবার পরিজনের কথা জানতে চাইলে ওই যুবক বলেন, আমি কারো পরোয়া করিনা। আমি ইসলাম ধর্ম গ্রহন করতে চাই। পরে ইমাম সাহেব ইসলামিক শরিয়া মোতাবেক বিকাল ৬ টার দিকে তাকে ইসলাম ধর্ম গ্রহণ করান। 

এ সময় অত্র এলাকার গন্যমান্য মসজিদের মুসিল্লিরা উপস্তিত ছিলেন। যুবকের নাম হৃদয় চন্দ্র দাস (২০)। হৃদয় শিবপুর ৪ নং ওয়ার্ডের দুর্গা চরন ডাঃ বাড়ির যুদিষ্টি চন্দ্র দাসের ছেলে।

হৃদয়ের বর্তমান নাম দেওয়া হয় মো আবদুল্লাহ। তার শান্তিরহাট বাজারে একটি সেলুনের দোকান আছে বলে জানা যায়।

হঠাৎ মুসলমান হওয়ার বিষয়টি যানতে চাইলে হৃদয় বলেন, হিন্দু ধর্মের মধ্যে অনেক হিংসা বিদ্বেষ। এই ধর্মটা আমার ভুল মনে হয়েছে। তাই আমি সজ্ঞানে নিজ ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করি। ইসলাম ধর্মটাকে আমি অনেক আগ থেকেই অনুসরণ করতাম। হৃদয় আরও বলে সারা বিশ্বব্যাপি যে মহামারি করোনা শুরু হয়েছে এই মহামারি থেকে রক্ষা পাওয়ার জন্য আল্লাহর উপর ভরসা করে চীনে হাজারো বিধর্মী ইসলমান ধর্ম গ্রহণ করে।  চীনের বিধর্মীরা ইসলাম ধর্ম গ্রহণ করায় ইসলামের প্রতি আমার আরও বিশ্বাস চলে আসে।

এ বিষয়ে হৃদয়ের পরিবারের কথা জানতে চাইলে হৃদয় বলেন, আমি প্রাপ্তবয়স্ক আমার সিদ্ধান্ত নেওয়ার বয়স হইছে। তাই আমার ইসলাম ধর্মগ্রহণ নিয়ে আমার পরিবারের কেই হস্তক্ষেপ করতে পারবেনা। হৃদয়ের পরিবার থেকে এ ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি