যেখানে দাফন হবে আল্লাম শফী’র

চট্টগ্রাম প্রতিনিধি
১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার
প্রকাশিত: ১০:০৯ আপডেট: ১০:৩২

যেখানে দাফন হবে আল্লাম শফী’র

হেফাজতে ইসলামী আমীর আল্লামা শাহ আহমেদ শফীর মরদেহ হাসপাতাল থেকে ঢাকার ফরিদাবাদ মাদরাসায় নেয়া হয়েছে গোসল-কাফনের জন্য।  রাতেই হাটহাজারী মাদরাসায় তার মরদেহ আনা হবে বলে একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে। 

আগামীকাল শনিবার (১৯ সেপ্টেম্বর) ফজর নামাজের পর থেকে জোহর নামায পর্যন্ত হাটহাজারী মাদরাসার কনযুদ্দাকায়েক শ্রেণি কক্ষে শীর্ষ এই আলেমের মরদেহ সকলে শেষবার দেখার জন্য রাখা হবে।  জানাজা শেষে মাদরাসা ক্যাম্পাসের অভ্যন্তরে বায়তুল আতিক জামে মসজিদ সম্মুখস্থ কবরস্থানে দাফন করা হবে।

আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় আল্লামা শাহ আহমদ শফী রাজধানী ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। 

এরআগে গতকাল বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে অসুস্থ হয়ে পড়েন আল্লামা শফী।  রাতে অ্যাম্বুলেন্সে করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  সকালে হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা মেডিকেল বোর্ডে বসেন।  শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে তাঁকে ঢাকায় নিয়ে আসা হয়।       

এদিকে আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিন্ন বার্তায় গভীর শোক জানিয়েছেন। 

এছাড়া শ্রদ্ধেয় আলেমেদ্বীনের ইন্তেকালের খবর আসার মুহূর্তেই চট্টগ্রামসহ সারাদেশে শোকের ছায়া নেমে এসেছে।  হাটহাজারী মাদরাসায় তার ইন্তেকালের খবর পৌঁছলে কান্নায় ভেঙে পড়েন ছাত্র-শিক্ষকেরা।

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি