টেলিনর হেলথ এর সাথে বিকাশের চুক্তি স্বাক্ষর

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ অক্টোবর ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৪:৫০

টেলিনর হেলথ এর সাথে বিকাশের চুক্তি স্বাক্ষর

প্রতিষ্ঠিত টেলিনর গ্রুপের ডিজিটাল হেলথ সাবসিডিয়ারি টেলিনর হেলথ, দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ এর সঙ্গে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। 

সম্প্রতি রাজধানীতে বিকাশ-এর করপোরেট অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন টেলিনর হেলথ-এর চিফ কর্মাশিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ এবং বিকাশ লিমিটেড-এর চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ।

এই সমঝোতা চুক্তির অধীনে, বিকাশের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করা গ্রাহকরা টেলিনর হেলথ-এর ডিজিটাল স্বাস্থ্যসেবা এবং ফোনের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেয়ার পাশাপাশি স্বাস্থ্যসেবা সংশ্লিষ্ট সেবা গ্রহণ করতে পারবেন। রেমিট্যান্স গ্রহণ করা গ্রাহকরা টেলিনর হেলথ-এর হেলথ কভারেজের আওতায় থাকবেন। এই কভারেজের মধ্যে থাকছে- বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ গ্রহণ, নগদ টাকার কভারেজ এবং হাসপাতালে বিশেষ ছাড়সহ স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন সেবা গ্রহণ করার সুযোগ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর; হেড অব স্ট্র্যাটেজি অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট আলী আহম্মেদ এবং টেলিনর হেলথ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার সাজিদ রহমান এবং হেড অব বিটুবি, পার্টনারশিপ অ্যান্ড লয়্যালটি মোহাম্মদ মোবায়দুর রহমান।

টেলিনর হেলথ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার সাজিদ রহমান বলেন, ‘বাংলাদেশে ২০০৫ সাল থেকে উল্লেখযোগ্যহারে রেমিট্যান্স বৃদ্ধি পেয়েছে এবং যা আমাদের অর্থনীতির জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। প্রবাসীরা তাদের পরিবারের সদস্যদের উন্নত জীবন দেয়ার জন্য বিদেশে দিনরাত কঠোর পরিশ্রম করে টাকা পাঠায়। তাদের এই ত্যাগ ও পরিশ্রম আমাদের অর্থনীতির জন্য রেমিট্যান্স তৈরি করে। প্রবাসীদের জীবনকে আরও সহজ করার জন্য দেশে থাকা তাদের প্রিয়জনদের স্বাস্থ্য নিয়ে যেন উদ্বিগ্ন না হতে হয় সে লক্ষ্যেই আমাদের এই উদ্যোগ।’

ব্রেকিংনিউজ/ এএইচ/ এসএ 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি