বাজারে আসছে রিয়েলমি সি থ্রি

প্রযুক্তি ডেস্ক
১৯ মে ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ১২:১০

বাজারে আসছে রিয়েলমি সি থ্রি

রিয়েলমি অনলাইনে লাইভ লঞ্চিং ইভেন্টের মধ্য দিয়ে রিয়েলমি সি থ্রি বাজারে আনার ঘোষণা দিয়েছে। ডিভাইসটিতে রয়েছে এআই ট্রিপল ক্যামেরা, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ফিঙ্গারপ্রিন্ট আনলক। এছাড়াও, নতুন এ স্মার্টফোনটিতে বাংলাদেশে প্রথম শক্তিশালী হেলিও জি সেভেন্টি এআই গেমিং প্রসেসর ব্যবহার করা হয়েছে। দেশের বাজারে স্মার্টফোনটি মাত্র ১০,৯৯০ টাকায় পাওয়া যাবে।

এ অনলাইন লঞ্চ নিয়ে রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর নিওন শি বলেন, ‘আমরা ‘ডেয়ার টু লিপ’ মূলমন্ত্রে প্রযুক্তিপ্রেমী তরুণদের ক্ষমতায়নে বিশ্বাসী। তরুণ প্রজন্মের জন্য ট্রেন্ডসেটিং ডিজাইনের সেরা পণ্য উন্মোচন করাই আমাদের লক্ষ্য।’

রিয়েলমি সি থ্রি ডিভাইসের পেছনে কৃত্রিম বৃদ্ধিমত্তার (এআই) ট্রিপল ক্যামেরা সেটআপ আছে। যেখানে রয়েছে ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স।

ডিভাইসটিতে ফ্রন্ট পোর্ট্রেটের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের এআই ফ্রন্ট ক্যামেরা। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের পাওয়ারফুল ব্যাটারির সাথে থাকছে অন্য ডিভাইজ চার্জ দেওয়ার জন্য রিভার্স চার্জিং অপশন এবং এতে থাকছে বাংলাদেশে প্রথম মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি সেভেন্টি এআই গেমিং প্রসেসর, যার মাধ্যমে ব্যবহারকারি যেকোন গ্রাফিক্স ইনটেনসিভ গেম খেলতে পারবেন।

রিয়েলমি সি থ্রি-তে আছে ৬.৫ ইঞ্চির এইচডি+ মিনি ডিউ ড্রপ ডিসপ্লে, যা করনিং গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১০-ভিত্তিক রিয়েলমি ইউআই। ৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইটের রমে রিয়েলমি সি থ্রি পাওয়া যাবে ফ্রোজেন ব্লু এবং ব্লেজিং রেড – এ দুটি রঙে।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি