বাজারে সিম্ফনির নতুন স্মার্টফোন ‘আই৯৯’

প্রযুক্তি ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০২০, সোমবার
প্রকাশিত: ০৪:৫৪ আপডেট: ০৮:২৬

বাজারে সিম্ফনির নতুন স্মার্টফোন ‘আই৯৯’

দেশের বাজারে পাওয়া যাচ্ছে বড় ডিসপ্লে এবং ভালো মানের ক্যামেরার নতুন স্মার্টফোন ‘সিম্ফনি আই৯৯’ । ক্যারিবিয়ান ব্লু, অ্যামাজন গ্রিন, আইরিশ পার্পল ও পারশিয়ান ব্লু চারটি কালারের এই হ্যান্ডসেটটির দাম মাত্র ৬ হাজার ৯৯০ টাকা।

২৮২ পিক্সেল ডেনসিটি এবং ৬.০৯ এইচডিপ্লাস ভি নচ আইপিএস ডিসপ্লের এ হ্যান্ডসেটটিতে আছে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১০। ১.৬ গিগাহার্জ অক্টাকর প্রসেসরের সঙ্গে আছে ২জিবি ডিডিআর ফোর র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ক্যামেরার বড় ডিসপ্লে এবং ফোরজি কানেক্টিভিটির কারণে অনলাইন ক্লাস করা বা ক্লাস নেওয়া বা অফিসিয়াল মিটিং হবে বেশি সাবলীল। মেমোরি কার্ডের মাধ্যমে ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।

৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ১৩+২ মেগাপিক্সেলের ডুয়াল ব্যাক ক্যামেরা থাকছে সিম্ফনি আই৯৯ ফোনটিতে। ব্যাক ক্যামেরার অ্যাপারচার ১.৯ এবং ফ্রন্ট ক্যামেরার অ্যাপারচার ২.০।

ক্যামেরার উল্লেখযোগ্য মোডগুলো হলো ম্যানুয়াল, ওয়াটার মার্ক, এই আই, প্যানোরোমা, টাইম ল্যাপস, বোকেহ, কম্পোজিশন লাইন, টাচিং ফটোগ্রাফি, স্মাইল শাটার, আডিও নোট, ফেস বিউটি, এইচডিআর, কিউ আর কোড, বার্স্ট, মিরর রিফলেকশন, ভলিউম কি ফাংশন, ফিঙ্গার ক্যাপচার, পিকচার সাইজ, কাউন্টডাউন ডিউরেশন ও ফিল্টার্স।

আছে ৩৫০০ এমএএইচের লি পলিমার ব্যাটারি, যা দিয়ে টুজি বা থ্রিজি নেটওয়ার্ক এ কথা বলা যাবে ২১ ঘণ্টা এবং ফোরজিতে ভিডিও কলিং হবে ৩.৫ ঘণ্টা।

সব ধরনের মাল্টিমিডিয়া সুবিধাসহ জি সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর ছাড়াও এই হ্যান্ডসেটটিতে আছে মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক সুবিধা।

উল্লেখযোগ্য অন্যান্য কিছু ফিচারের মধ্যে আছে স্ক্রিন রেকর্ডার, ডার্ক মোড, বোথ ক্যামেরা এআই সিন রিকগনেশন, স্মার্ট কন্ট্রোল ও স্মার্ট জেশচার।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি