মীমের চেয়েও গর্জিয়াস ভিভোর ভি২০!

স্টাফ করেসপন্ডেন্ট
১২ অক্টোবর ২০২০, সোমবার
প্রকাশিত: ১২:৫৫

মীমের চেয়েও গর্জিয়াস ভিভোর ভি২০!

ঝলমলে সন্ধ্যায় আয়োজনটা ছিল বেশ জমকালো। নাচের মধ্য দিয়ে নৃত্যশিল্পীরা আড়াল করে রেখেছিলেন একজনকে। অবশেষে মন জুড়ানো হাসি নিয়ে বেরিয়ে এলেন জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মীম। শুভ্র গাউনে মনোরম হাসি নিয়ে মঞ্চে একা আসেননি মীম। হাতে ছিল ভিভোর নতুন স্মার্টফোন ভিভো ভি ২০! 

মীমের হাত ধরেই বাংলাদেশে যাত্রা শুরু করলো ভিভো ভি ২০। এক পর্যায়ে সেলফি তুলে মীম দেখিয়ে দিলেন সেলফিতে ভিভো ভি২০ অনন্য। সম্প্রতি রাজধানীতে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে দেশের বাজারে নিজেদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে এসেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। 

অনুষ্ঠানে মীম বলেন, ‘আমার থেকেও অনেক গর্জিয়াস ভিভো ভি ২০। আমি পুরো ফ্যান হয়ে গেছি এই ফোনটার। আমি যখন থেকে এ ফোনটি হাতে পেয়েছি তখন থেকেই আমি এত এত ছবি তুলেছি তার কোনো হিসেব নেই। এটা আমার কাছে নতুন অভিজ্ঞতা।’

শুধু মীম নন, জমকালো অনুষ্ঠানের আকর্ষণ বাড়িয়ে দিয়েছে জনপ্রিয় ব্যান্ড দল আর্ক। জনপ্রিয় সঙ্গীত শিল্পী হাসানের পরিবেশনা ছিল অসাধারণ। সবার প্রিয় সেই গান, ‘সুইটি তুমি আর কেঁদো না..’ দিয়ে শুরু করেন হাসান। 

হাসান বলেন, ‘প্রাণঘাতী করোনা ভাইরাস আমাদের অনেক দূরে নিয়ে যায়। এই আয়োজনে আবার সবাইকে ফিরে পেলাম।’ তিনি আরো বলেন, ‘আমাদের বাঁচতে হবে, সামাজিক সুরক্ষা মেনে চলতে হবে।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামাজিক মাধ্যমে জনপ্রিয় ইউটিউবার ‘ম্যাঙ্গো স্কোয়াড’ এর সদস্যরা। দলের অন্যতম তারকা শামীম হাসান সরকার জানালেন, গেমিংয়ের জন্য ভিভো ভি ২০ অসাধারন। 

অনুষ্ঠানের এক পর্যায়ে ভিভো ভি ২০ নিয়ে কথা বলেন ভিভো বাংলাদেশের কান্ট্রি ব্র্যান্ড ম্যানেজার মি. হ্যারি এবং ডেপুুটি ব্র্যান্ড ম্যানেজার মি. তানজিব আহামেদ। 

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি