গ্রামীণফোনের ৫০০ টাওয়ার নির্মাণের দায়িত্ব পেল ইডটকো

স্টাফ করেসপন্ডেন্ট
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ১১:১৪

গ্রামীণফোনের ৫০০ টাওয়ার নির্মাণের দায়িত্ব পেল ইডটকো

টাওয়ার শেয়ারিং লাইসেন্স পাওয়া প্রতিষ্ঠান ইডটকো বাংলাদেশকে সারাদেশে উচ্চতাক্ষমতাসম্পন্ন পাঁচশো টাওয়ার নির্মাণের দায়িত্ব দিয়েছে গ্রামীণফোন। এ লক্ষ্যে প্রতিষ্ঠান দুটির মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন এসব তথ্য জানিয়েছে। গ্রামীণফোনের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে বিটিআরসির চেয়ারম্যান জহুরুল হক।

বিটিআরসির চেয়ারম্যান বলেন, বাংলাদেশে মোবাইল টাওয়ার ব্যবস্থাপনার জন্য এটি একটি ইতিবাচক যাত্রার শুরু; যা গ্রাহকদের মানসম্মত গ্রাহক সেবার নিশ্চিতে অত্যন্ত প্রয়োজনীয়।

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, আমি এখানে বিটিআরসি নেতৃত্বের প্রতি কৃতজ্ঞতা জানাতে চাই, যারা চ্যালেঞ্জিং অবস্থা বিবেচনায় নিয়ে আমাদেরকে টাওয়ার নির্মাণের মাধ্যমে নেটওয়ার্ক সম্প্রসারণের সুযোগ করে দিয়েছেন। গ্রামীণফোন সব সময়ই গ্রাহকদের চাহিদার বিষয়ে গুরুত্ব প্রদান করে এবং টাওয়ার সম্প্রসারণ গ্রাহকদের উন্নত সেবাদানে এবং ডিজিটাল বাংলাদেশের সম্ভাবনা উন্মোচনে আমাদের প্রতিশ্রুতি পূরণে সহায়তা করবে।’

ইডটকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডাইরেক্টর রিকি স্টেইন বলেন, বাংলাদেশে একটি বিস্তৃত, টেকসই ও ভবিষ্যতমুখি মোবাইল নেটওয়ার্ক সিস্টেম নির্মাণে আমাদের যৌথ উদ্যোগে গ্রামীণফোনের সাথে কাজ করতে পেরে আমরা আনন্দিত। সেবার মানের কারণে ইডটকো বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছে।

এ চুক্তি সম্পাদনে কার্যকরী ভূমিকা রাখার জন্য গ্রামীণফোন ও  ইডটকো বাংলাদেশ উভয় প্রতিষ্ঠানই ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং বিটিআরসি’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে।

উল্লেখ্য, বর্তমানে গ্রামীণফোনের ১৬ হাজারের বেশি টাওয়ার সাইট রয়েছে, যার মধ্যে ১৩ হাজারের বেশি টাওয়ার সাইট ফোরজি সেবাদানে নিয়োজিত।

ব্রেকিংনিউজ/এমজি/নিহে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি