‘তাহসান হ্যান্ডসাম, তুমি বুড়ো’- এ কথা শুনেই চটে গেলেন সৃজিত!

বিনোদন ডেস্ক
১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার
প্রকাশিত: ১১:৫৯ আপডেট: ১২:০১

‘তাহসান হ্যান্ডসাম, তুমি বুড়ো’- এ কথা শুনেই চটে গেলেন সৃজিত!

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। 

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গেল ৬ ডিসেম্বর কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জীকে দ্বিতীয় বিয়ে করেন মিথিলা। এরইমধ্যে নবদম্পতি সুইজারল্যান্ডে হানিমুনও সেরে নিয়েছেন। 

মিথিলার প্রথম সংসারের একমাত্র আদুরে কন্যা আইরা এখন থাকে বাবা তাহসানের কাছে। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে সামাজিক যোগাযোগমাধ্যমে তাহসান ও মিথিলার স্ট্যাটাস ভাইরাল হয়।

নিজের স্ত্রীর সাবেক স্বামী তাহসানের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল সৃজিতকে। কদিন আগেই তাহসান সম্পর্কে সৃজিত বলেছেন, ‘সত্যিই তাহসান আমার থেকে অনেক গুণী মানুষ। এত সুন্দর গান গান, এত সুন্দর পিয়ানো বাজান, এত সুন্দর ছবিতে অভিনয় করেন। ডেফিনেটলি আমি খুবই লাকি যে এ রকম একটা কম্পারিজন উঠেছে, সেখানে তাহসান আবার রিপ্লাইও দিয়েছেন।’

সৃজিত আরও বলেন, ‘মিথিলা এবং তাহসানের ভালো মানুষ হওয়ার ফসলই বোধ হয় আইরা। আমি জানি না এই সম্পর্কটা বাংলাদেশের মানুষ বুঝবেন নাকি বুঝবেন না। তবে আমি সত্যিই তাহসানকে খুব পছন্দ করি।’

তবে এবার একটু চটেই গেলেন সৃজিত। সৃজিত ও মিথিলা সোস্যাল সাইটে নিজেদের বসন্ত বরণের ছবি পোস্ট করেছিলেন। সেখানে মিথিলার পোস্টে এক বাংলাদেশির কমেন্টে তাহসানকে ‘হ্যান্ডসাম আর সৃজিতকে বুড়ো’ বলা হয়েছে। 

কমেন্টে ওই বাংলাদেশি লিখেন- ‘তাহসানের মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে ওল্ড বয় কে ধরছে।’ 

এমন মন্তব্য শোনার পর আর মেজাজ ধরে রাখতে পারলেন না সৃজিত। তিনিও পাল্টা জবাব দিয়ে রিকমেন্ট করেছেন- ‘আমি জানি। রোজ আয়না দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি। বোটক্স আর প্লাস্টিক সার্জারির জন্য টাকা জমাচ্ছি!’

বসন্ত বরণে সামাজিক মাধ্যম টুইটারে নিজেদের যুগল ছবি পোস্ট করে ক্যাপশনে অনুপম রায়ের জনপ্রিয় গান ‘বসন্ত এসে গেছে’র চারটি লাইন জুড়ে দেন মিথিলা। 

তবে আরেকজন কমেন্ট বক্সে সৃজিতকে সান্ত্বনা দিতে লিখেছেন- ‘দরকার কি সব কথার উত্তর দেয়ার? আপনাদের জন্য ভালোবাসা।’ 

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি