ইন্দ্রনীল ছিল অপরিচিত, প্রথমবার ভয় পেয়েছিলেন মৌ

বিনোদন ডেস্ক
১১ অক্টোবর ২০২০, রবিবার
প্রকাশিত: ১১:৪৫ আপডেট: ১১:৫০

ইন্দ্রনীল ছিল অপরিচিত, প্রথমবার ভয় পেয়েছিলেন মৌ

নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন হালের জনপ্রিয় মডেল কাম টিভি অভিনেত্রী নাজিরা আহমেদ মৌ। টানা ২৭ দিন করোনার সঙ্গে যুদ্ধ করে সুস্থ হন তিনি। এরপর লকডাউনের দীর্ঘ বিরতি কাটিয়ে ফিরেন শুটিংয়ে। 

গেল ৬ আগস্ট থেকে একে একে ৪টি ধারাবাহিকে একযোগ কাজ শুরু করেন এই অভিনেত্রী। ধারবাহিকগুলো হলো- আকাশ রঞ্জনের পরিচালনায় ‘বউ শাশুড়ি’, অনিরুদ্ধ রাসেলের ‘চাঁদের হাট’, তাশদিক শাহরিয়ার খানের ‘বাকের খনি’ এবং সোহেল তালুকদারের ‘ভেজাইল্লা গ্রাম’। 

তবে স্বাস্থ্যবিধি মেনে ও সতর্কতা অবলম্বন করেই শুটিং করছেন নাজিরা। সবসময় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করছেন। 

নাজিরা জানান, নাটকের পাশাপাশি ‘নন্দিনী’ নামে একটি চলচ্চিত্রেও অভিনয় করছেন তিনি। ছবিটি পরিতোষ বাড়ৈয়ের উপন্যাস ‘নরক নন্দিনী’ অবলম্বনে নির্মিত হচ্ছে। পরিচালনা করছেন শোয়েবুর রহমান রাসেল। ছবিটিতে কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে দেখা যাবে মৌকে।

ইন্দ্রনীলের মতো একজন জনপ্রিয় অভিনেতার নায়িকা হতে পেরে উচ্ছ্বসিত নাজিরা বলেছিলেন, ‘সহ-অভিনেতার কথা শুনেই প্রথম চমকে গিয়েছিলাম। ইন্দ্রনীল সেনগুপ্ত ভারতের একজন ভালো গুণী অভিনেতা। এত বড়মাপের একজন অভিনেতার সঙ্গে ছবিতে অভিনয় করবো- বিশ্বাসই হচ্ছিল না। তার মতো একজন বিদেশি তারকার সঙ্গে অভিনয় করবো, শুনেই ভয় পেয়েছিলাম।’

নাজিরা বলেন, ‘আগে থেকে তাকে চিনতাম না। অপরিচিত একজন মানুষ। তার সঙ্গে আমার সিংক হবে কিনা, অভিনয় করতে পারবো কিনা, তাছাড়া বড় পর্দায় আমার প্রথম কাজ। সবদিক থেকে আমি একটু নার্ভাস ছিলাম।’

২০০৬ সালের দিকে মডেল হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখা নাজিরা মৌ র‌্যাম্পেও হেঁটেছেন। তবে ২০১৫ সালের দিকে টিভি নাটকে ক্যারিয়ার শুরুর প্রথম দিকেই তৌকির আহমেদ ও অপূর্বদের মতো শীর্ষ সারির অভিনেতাদের বিপরীতে কাজের সুযোগ হয় তার।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি