ভাঙছে জুটি, শাওনকে আর পাবেন না টয়া

বিনোদন ডেস্ক
১৮ অক্টোবর ২০২০, রবিবার
প্রকাশিত: ০৫:৫৫ আপডেট: ০৬:০১

ভাঙছে জুটি, শাওনকে আর পাবেন না টয়া

তারকা জুটি সৈয়দ জামান শাওন ও মুমতাহিনা চৌধুরী টয়া সুখেই সংসার করছেন। পর্দায় শাওনের সঙ্গে লাক্সতারকা টয়ার জুটিকে দারুণভাবে নিয়েছিল দর্শক। বাস্তব জীবনেও এই জুটি বেশ ছন্দময়। 

অভিনয়ের সূত্র ধরে তাদের পরিচয়। এরপর খুব দ্রুত সময়ের একজন অন্যজনের কাছাকাছি আসে। শুরু হয় বন্ধুত্ব, মন দেয়া-নেয়া। এরপর একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালাতে একসঙ্গে অংশ নিতে গিয়ে তাদের সম্পর্ক আরও গাঢ় হয়। 

সেই সম্পর্কেরই শুভ পরিণতি ঘরে তাদের পরিণয়ের মধ্য দিয়ে। চলতি বছরের জানুয়ারিতে বাগদানের পর ফেব্রুয়ারিতেই শাওনের গলায় মালা পরান টয়া। বর্তমানে তারা এক ছাদের বাসিন্দা।

কিন্তু ভক্তদের জন্য একটু কষ্টেরই খবর এলো এবার। রিয়েল লাইফের এই দম্পতিকে আর কখনও পর্দায় একসঙ্গে দেখতে পারবেন না দর্শক। তারা আর কোনও নাটকে জুটি হবেন না। 

হঠাৎ কেন এমন সিদ্ধান্ত? উত্তরটা শাওন নিজেই দিয়েছেন। তিনি বলেন, ‘সবার দোয়ায় নতুন জীবন বেশ ভালোভাবেই চলছে। দুজনের মধ্যে বোঝাপড়াটাও অনেক ভালো। বন্ধুত্বের খুনসুটি সবই আছে। তবে আমাদের দুজনকে আর একসঙ্গে পর্দায় দেখা যাবে না।’

কিন্তু কেন তারা এমন সিদ্ধান্ত নিলেন- উত্তরে শাওন বলেন, ‘দর্শক আমাদের কাজগুলো চমৎকারভাবে গ্রহণ করেছেন। তাই তাদের কথা চিন্তা করে আমাদের জুটি ভাঙতে হচ্ছে। কাজ কম করে দর্শককে ভালো নাটক উপহার দিতে চাই। মানহীন কাজ করতে চাই না।’

তবে মনের মতো গল্প ও চরিত্র পেলে দুজনকে আরও একসঙ্গে পর্দায় দেখা যেতে পারে, এমন ইঙ্গিতও দিয়ে রেখেছেন টয়ার ডিয়ার হাসবেন্ড। 

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি